দাউদকান্দিতে করোনায় ৬০০ শতাধিক কর্মহীন পরিবারকে ৪২০,০০০ টাকা বিতরণ।

কুমিল্লা জাতীয় দাউদকান্দি উপজেলা

 

২৭ এপ্রিল ২০২০ সোমবার, কুমিল্লার দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নের কদমতলী গ্রামের বাংলাদেশী বংশোদ্ভূত সিঙ্গাপুর নাগরিক কেএসএম ইন্টারন্যাশনালের সত্ত্বাধিকারী ও বিশিষ্ট ব্যবসায়ী মো. আবুল কালামের অর্থায়নে, মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূইয়া এমপি ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) আহবানে পৌরসভার কদমতলী সুপার মার্কেটের সত্ত্বাধিকারী মো. দেলোয়ার হোসেন দুলালের উদ্যোগে করোনায় কর্মহীন হয়ে পরা নন্দনপুর
,সতানন্দী, কেডিসি ও কদমতলীর ৬০০ পরিবার এর মাঝে জনপ্রতি ৭০০ টাকা করে বিতরণ করেন।

দেলোয়ার হোসেন দুলাল বলেন, এমপি মহোদয় ও উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন সাহেবের আহবানে আমার ছেলে
সিঙ্গাপুর নাগরিক মো. আবুল কালামের অর্থায়নে
করোনায় কর্মহীন হওয়া ৬০০ শতাধিক পরিরারকে জনপ্রতি ৭ শত টাকা করে নগদ অর্থ বিতরণ করি। সকলেই ত্রাণ সামগ্রী দেয়,তাই আমি ভিন্ন পদক্ষেপ নিয়েছি যাতে মানুষজন প্রয়োজনে নগদ অর্থ ব্যবহার করে চলতে পারে। যতদিন এই করোনা’র প্রভাব থাকবে ততদিন আমারের সহযোগিতা অব্যাহত থাকবে।

উপজেলা প্রজন্মলীগ সভাপতি ও আ.লীগ নেতা সোহেল রানা বলেন,” নগদ অর্থ প্রদান করার একটি ইতিবাচক দিক হলো প্রয়োজনে মানুষ ইচ্ছে মতো খাদ্যসামগ্রী কিনতে পারবে।চিকিৎসার প্রয়োজনে তা কাজে লাগাতে পারবে।
তিনি সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, এখন সারা বিশ্বে সংকট চলছে আমরাও গভীর সংকটে দাঁড়িয়ে আছি।তাই সকল ধনাঢ্যা ব্যক্তিরা এ মুহুর্তে অসহায় কর্মহীন পরিবারগুলোকে সহযোগীতায় এগিয়ে আসা উচিত।”

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা কবির হোসেন,মো. মানিক,জুয়েল রানা,ছাত্রলীগ নেতা মো. সোহাগ,ফারুক হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *