গজারিয়ায় মোঃ মনিরুল হক মিঠু চেয়ারম্যান দুঃসময়ে সাধারণ মানুষের পাশে।

কুমিল্লা জাতীয় দাউদকান্দি উপজেলা

২৭ এপ্রিল ২০২০ এক সময়ের মাঠকাঁপানো গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও দুই বারের নির্বাচিত হোসেন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল হক মিঠু প্রতিনিয়ত কোথাও না কোথায় নিরবে নিভৃতে করোনায় কর্মহীন হয়ে পরা দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়িয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছেন। দুঃসময়ে তিনি মানুষের পাশে থেকে সেবাদিয়ে বিলিয়ে দিচ্ছেন নিজের প্রচেষ্টাকে।
তিনি আরও বলেন, কভিড-১৯ ভাইরাসের নিরব দোর্দণ্ডশাসন ও প্রতাপে দিশেহারা বিশ্ববাসি। এর ধকল পোহাতে হচ্ছে আমাদেরও ,কর্মহীন হয়ে পরা দুঃসহ মানবেতর জীবন যাপন করছে অসংখ্য খেটে খাওয়া মানুষ।এসব মানুষের দুঃখ কষ্ট আমায় আবেগতাড়িত করে কাছে টানে। আমি জনগণের সেবক হিসেবে আমার দায়-দায়িত্ব আছে তাই চেষ্টা করি কিছুটা হলেও নিরন্ন, অসহায়, সুবিদা বঞ্চিত মানুষগুলোর পাশে থাকতে।

প্রিয় হোসেন্দি ইউনিয়নবাসী, আসসালামু আলাইকুম। সারা দেশে ৩২ দিন যাবৎ লকডাউন চলছে।ইতিমধ্যে আমরা তিন ধাপে ৫০০০ কেজি চাল বিতরন করেছি এবং ৪৮০০০ টাকা নগদ বরাদ্দ পেয়েছি যা ইতিমধ্যে সরকারি নির্দেশনা মোতাবেক নগদ টাকার পরিবর্তে সমপরিমান মূল্যের উপকরন,যেমন,ডাল,পেয়াজ,তেল,লবন ও সাবান ক্রয় করে জনগনের মাঝে বিতরন করেছি।এছাড়াও আঁজ ১০০০০ কেজি চাল বরাদ্দ পেয়েছি। যা আগামীকাল ২৮ এপ্রিল ২০২০ইং তারিখে বিতরন করা হবে।

নগদ ৫০ হাজার টাকা যা এখনো পাওয়া যায় নি, তবে ১ হাজার জনের তালিকা করে বিতরণের পর পাওয়া যাবে। নগদ ৫০ হাজার টাকা ১ হাজার পরিবারের মধ্যে কিভাবে বিতরণ করতে পারি সকলের ইতিবাচক মতামত আশা করছি।

(সেই সাথে সকল প্রকার ত্রাণ পরিবহন খরচ আমি ব্যক্তিগত ভাবে বহন করছি।)
দেশের এই করোনা প্রতিরোধে সবাই ঘরে থাকুন, বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির হবেন না, আপনি নিরাপদে থাকুন আপনার পরিবার ও পরিজন ও দেশকে বাঁচান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *