দাউদকান্দিতে একঝাঁক তরুণদের প্রচেষ্টায় দুস্থদের জন্য চালু হলো ‘দৈনিক ইফতার পয়েন্ট’।

কুমিল্লা দাউদকান্দি উপজেলা

 

২৮ এপ্রিল ২০২০ মানুষ মানুষের জন্য……… এই কথাটি যেমন সত্যি, তেমনি সত্যি মানুষের সেবার জন্য এক ব্যতিক্রম উদ্যোগ গ্রহণ করা। একঝাঁক তরুন করোনায় কর্মহীন অসহায় ছিন্নমূল, ভবঘুরে, সাধারণ পথচারীদের জন্য দাউদকান্দি পৌরসভার চারটি নির্দিষ্ট স্হানে দৈনিক ইফতার পয়েন্ট চালু করা হয়েছে।

‘দৈনিক ইফতার পয়েন্ট আমরা দাউদকান্দি পৌরসভাবাসী নামে একটি সংগঠন এ আয়োজন করে। এ মহান উদ্যোগের পরিকল্পনা করেন দাউদকান্দি পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বিল্লাল হোসেন খন্দকার সুমন, তৌফিকুল ইসলাম রুবেল। সার্বিক সহযোগিতা করছেন ৬ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ সালাউদ্দিন আহম্মেদ, মোল্লা সোহেল, পলাশসহ আরও অনেক।

পৌরবাজারের ৪ টি পয়েন্টে ‘দৈনিক ইফতার পয়েন্ট ‘নামে একটি অস্থায়ী সেবা মূলক সংগঠন চালু করায় অনেকে এই মহান উদ্যোগকে ধন্যবাদ জানান।

কাউন্সিলর মোঃ বিল্লাল হোসেন খন্দকার সুমন বলেন,” আজকে আমি ১০০ প্যাকেট ইফতার দিয়ে এ কার্যক্রম চালু করেছি।এতে প্রতিদিন ৪ টি পয়েন্টে ১০০ জন ব্যক্তি ইফতার করতে পারবে। আমাদের কার্যক্রম সারা রমজান মাসজুড়ে অব্যাহত থাকবে।”

 

সংগঠনের অন্যতম সমন্বয়ক তৌফিকুল ইসলাম রুবেল জানান,” পথচারী, ছিন্নমূল ও দুস্থসহ সুবিধাবঞ্চিত মানুষের কথা চিন্তা করে আমরা কিছু তরুণ এ উদ্যোগ গ্রহণ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *