তিতাসে ৩দিন ব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার শুভ উদ্বোধন

তিতাস উপজেলা

দৈনিক আজকের মেঘনা স্টাফ রিপোর্টার লিটন সরকার বাদল,
“পরিকল্পিত ফল চাষ,যোগাবে পুষ্টি সম্মত খাবার” এই শ্লোগানকে সামনে রেখে, কুমিল্লার তিতাস উপজেলায় ৩দিন ব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার শুভ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালী,আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন,কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী। তিনি বলেন অনন্য গাছের পাশাপাশি ফলজ গাছ ও অনেক কার্যকরী তাই বেশী বেশী করে গাছ লাগান আর পরিবেশ রক্ষা করুন ।
পরে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে গৌরীপুর-হোমনা সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো.সাজেদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো.কামরুল হাসান মিতু।

উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা শওকত আলী,সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূঁইয়া,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো.পারভেজ হোসেন সরকার,থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা সৈয়দ আহসানুল ইসলাম, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ সালাউদ্দিন,সাতানী ইউপি চেয়ারম্যান মো.সামসুদ্দিন সরকার,জগত পুর ইউপি চেয়ারম্যান মো.মজিবুর রহমান,বলরাম পুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা সেচ্ছা সেবক লীগের আহব্বায়ক মো. নূর নবী,উপ-সহকারী কৃষি অফিসার মো.মনিরুল ইসলাম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *