তিতাসে পুলিশ ও চিকিৎসকদের মাঝে পিপিই বিতরণ

কুমিল্লা বাংলাদেশ
মো.বিল্লাল মোল্লা তিতাস প্রতিনিধি
করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিরাপদে থেকে চিকিৎসা সেবা ও আইনি সেবা নিশ্চিত করার লক্ষ্যে কুমিল্লার তিতাস উপজেলা পরিষদ ও প্রশাসনের অর্থায়নে তিতাস থানার পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসকদের  মাঝে পিপিই বিতরণ করা হয়েছে।
গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার ও নির্বাহী অফিসার মোছাম্মৎ রাশেদা আক্তার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সরফরাজ হোসেন খানের হাতে ডাক্তার ও কর্মকর্তা, কর্মচারীদের জন্য ৮০ সেট  পিপিই  তুলেদেন।
 অপরদিকে তিতাস থানার ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলা, ও পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলামের হাতে সকল অফিসার ও কনেস্টবলদের জন্য ৬০ সেট (পিপিই) তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা।
সারা বিশ্বের ন্যায় তিতাস উপজেলায়ও মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজেকে নিরাপদে রেখে আক্রান্ত রোগী ও সাধারণ রোগীদের সেবা দিতে পার্সোনাল প্রটেকশন ইকইুপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।
এ সময় চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ করে আক্রান্ত রোগীদের এবং সাধারণ রোগীদের সেবা দিতে ডাক্তারদের মাঝে এবং লকডাউন চলাকালীন সময়ে মাঠে ডিউটি করে জনগণকে সচেতন করতে পুলিশের মাঝে এই পিপিই বিতরণ করা হয়েছে।
তিনি আরো বলেন, উপজেলার সর্বস্তরের জনগণও যাতে এই করোনা ভাইরাস থেকে সেইফে থাকতে পারে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি এবং লকডাউনের ফলে খেটে খাওয়া সাধারণ মানুষের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করছি এবং পরিষদের পক্ষ থেকেও করা হবে ইনশাল্লাহ।
অপরদিকে নির্বাহী অফিসার মোছাম্মৎ রাশেদা আক্তার বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে প্রশাসনের পক্ষে যা যা করণীয় আমরা করে যাচ্ছি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সমন্বয় করে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান এসব সামগ্রী ইতিমধ্যে ইউপি চেয়ারম্যানদের হাতে তুলে দিয়েছি তাদের এলাকায় বিতরণ করার জন্য।
তিনি আরো বলেন, এই ভাইরাস প্রতিরোধ করতে সামনে আরো যা যা প্রয়োজন আমরা করবো ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *