গণ উন্নয়ন বিকাশ কেন্দ্রের উদ্যোগে ফ্রি কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ উদ্বোধন।

ঢাকা বিভাগ বাংলাদেশ

শাহীন সুলতানা, দৈনিক আজকের মেঘনা প্রতিনিধি :

” লড়ছে যুব লড়বেই, সমৃদ্ধ বাংলাদেশ গড়বেই”,”যুবরাই সমাজের শক্তি” এ সব প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ যুব উন্নয়ন অধিদপ্তরের সহযোগীতায় একটি সমাজ কল্যাণমূলক সেচ্ছাসবী সংস্থা
‘গণ উন্নয়ন বিকাশ কেন্দ্র ( GUBK)’ এর উদ্যোগে বেকার যুবক ও যুব মহিলাদের ফ্রি কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ কর্মসূচী -২০১৯ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২নভেম্বর) বিকালে ঢাকা উত্তরা উত্তরখান এলাকায় মৈনারটেক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে গণ উন্নয়ন বিকাশ কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও সভাপতি মিনারা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য এ্যাড. সাহারা খাতুন।

এ সময় একযোগে ঢাকা উত্তর সিটিকর্পোরেশনের ৪৬, ৪৭, ৪৮ ও ১নং ওয়ার্ডে প্রতিষ্ঠিত গণ উন্নয়ন বিকাশ কেন্দ্রের ট্রেনিং সেন্টার উদ্বোধন সহ বেকার যুবক ও যুব মহিলাদের ফ্রি কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ কর্মসূচী আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গণ উন্নয়ন কেন্দ্রের এডমিন পরিচালক আফরোজা খন্দকার, দৈনিক পূর্বকণ্ঠ নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা সহ ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগ, থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *