গজারিয়া ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ

 

দৈনিক আজকের মেঘনা ডট কম, আখিঁ আক্তার

,গজারিয়া মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী ওপেন হাউজ ডে এবং মতবিনিময় সভা গজারিয়া থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার সকাল ১১ টায় শুরু হয় গজারিয়া থানা আঙ্গিনায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মত বিনিময় করেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম ডি আইজি, ঢাকা রেঞ্জ, মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, এড. মৃনাল কান্তি দাশ মুন্সিগঞ্জ(৩) এমপি। এসময় উন্মুক্ত আলোচনায় বক্তারা বিভিন্ন এলাকর মাদক, বাল্যবিয়ে , সন্ত্রাস, জঙ্গি সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনায় বিভিন্ন দিক তুলে ধরেন । এ বিষয়ে
প্রশ্নের উত্তর বলেন মাদক, সন্ত্রাস বিরোধী কে প্রকার কোন ছার দেওয়া যাবে না। জনগন জাতে থানা এসে হয়রানি না হয় সে দিকে খেয়াল রাখতে হবে।

গজারিয়া থানা অফিসার ইন-চার্জ হারুন অর রশিদ সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়ায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম।

এ সময় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিয়ে তথ্য ভিত্তিক বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও গজাগজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আমিরুল ইসলাম সাহেব এবং মুন্সিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি টেঙারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাহান খান।
এসময় প্রধান অতিথি গরীব দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন। এর পূর্বে একটি আম গাছের চার রোপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *