কুলিয়ারচরে ৫ শতাধিক কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আঃ সাত্তার ভুইঁয়া হাদিস।

ঢাকা বিভাগ কিশোরগঞ্জ

কোভিড-১৯ মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারাদেশের মানুষ ঘরবন্দী হয়ে পড়ায় কর্মহীন হয়ে পড়েছে। এতে করে কাজকর্ম না থাকায় খাবার সংকটে পরেছে মানুষ। এমন সময় কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের কর্মহীনদের পাশে দাড়িয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলার পূর্ব আব্দুলাহপুর গ্রামের কৃতি সন্তান মেসার্স সততা পোল্ট্রি ফিড এন্ড চিকস্ এর সত্বাধিকারী বিশিষ্ট সমাজ সেবক আব্দুস সাত্তার ভুইঁয়া হাদিস।

বুধবার (২২ এপ্রিল) সকাল ১০ টার দিকে আব্দুস সাত্তার ভুইঁয়া হাদিস তার নিজ বাড়ী পূর্ব আব্দুলাহপুর গ্রামে উপস্থিত থেকে সামাজিক দূরুত্ব বজায় রেখে ৫৭০ টি ঘরবন্দী কর্মহীন পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাল, ১ কেজি করে আলু ও আধা কেজি করে ডাল এক সাথে প্যাকেট করে দিয়েছেন।

খাদ্য সামগ্রী বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সততা পোল্ট্রি ফিড এন্ড চিকস্ এর ম্যানেজার শাহ্ নবী, সমাজ সেবক মোঃ মিন্টু মিয়া, আবু কাশেম, মোঃ সোহেল, মোঃ সবুজ মিয়া, মোঃ শাহ্ আলম, মোঃ রাজিব ও মোঃ লিটন মিয়া।

এ সময় আব্দুস সাত্তার ভুইঁয়া হাদিস করোনা সংক্রমণ থেকে নিজে বাঁচতে ও পরিবারের অন্য সদস্যদের বাঁচাতে উপস্থিত সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে যার যার ঘরে থাকার অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *