কুলিয়ারচরে সরকারি কর্মচারী কর্মজীবী কল্যাণ পরিষদের অফিস উদ্বোধন।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সরকারি কর্মচারী কর্মজীবী কল্যাণ পরিষদের অফিস উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৯নভেম্বর) বিকেলে কুলিয়ারচর পৌর শহরস্থ কুলিয়ারচর শপিং কমপ্লেক্সের নীচ তলায় দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে কুলিয়ারচর সরকারি কর্মচারী কর্মজীবী কল্যাণ পরিষদের অফিস আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

এ সময় কুলিয়ারচরে সরকারি কর্মচারী কর্মজীবী কল্যাণ পরিষদের সভাপতি মো. শহিদুল্লাহ্’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি অনিল চন্দ্র সরকার, মো. ময়েজ উদ্দিন খাঁন, সৈয়দ মো. জাকারিয়া, মো. কুদ্দুসউননূর, সাধারণ সম্পাদক এম এ লায়েছ মিয়া, যুগ্ন সম্পাদক মো. আাইয়ুব খান, মো. ফজলে এলাহী, সাংগঠনিক সম্পাদক নূরে আলম রাশিদ, সহ সাংগঠনিক সম্পাদক মো. আনিছুর রহমান তৌহিদ, মো. মোশারফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সৌহরাওয়ার্দী, সহ অর্থ সম্পাদক মো.মাহবুবুর রহমান বাদল, প্রচার ও প্রকাশনা
সম্পাদক মো. শাহ্ আলম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শরীফ মিয়া, দপ্তর সম্পাদক মো. শামসুউদ্দিন হিমেল, সহ দপ্তর
সম্পাদক মো. ওবায়দুল্লাহ্ সুজন, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আসমাউল আলম, সহ শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবুল হাশেম, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ কুমার সরকার, মহিলা বিষয়ক সম্পাদক কামরুন্নাহার, কার্যনির্বাহী সদস্য আবু সায়েম ভূইয়া, সৈয়দ হাবিবুল হক ও মো. দ্বীন ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ আব্দুল্লাহ আল মামুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *