কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সময়ের মধ্যে বিদ্যালয় অফিস কক্ষে প্রধান শিক্ষক মোস্তাকুর রহমান বাদলের হাতে অভিভাবক সদস্য পদে ৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

অভিভাবক সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বিশিষ্ট সমাজসেবক খোরশেদ আলম কাজল, বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদুল হাসান আমির, বিশিষ্ট ব্যবসায়ী শাহ্ আলম, ছয়সূতী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মোঃ জুয়েল মিয়া, সাবেক ছাত্রনেতা মোঃ আনোয়ার পারভেজ খাঁন ও দলিল লেখক দেলোয়ার হোসেন শহীদ (মাকসুদ) এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন নার্গিস ও শিউলী আক্তার।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাকুর রহমান বাদল জানান, মনোনয়নপত্র বাছাইয়ের দিন ১ মার্চ বেলা ১১ ঘটিকায় সকল মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৩ মার্চ বিকাল ৪ ঘটিকার মধ্যে। ভোট গ্রহণের তারিখ ১৫ মার্চ সকাল ১০টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত। মোট ভোটার সংখ্যা ১৪৩১ জন।

প্রিজাইডিং অফিসার হিসেবে দ্বায়িত্ব পালন করছেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ মুশফিকুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *