কুলিয়ারচরে এক রাতে ২ বাড়ীতে ডাকাতি ও ৩ বাড়ীতে দুর্ধর্ষ চুরি।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক রাতে একই গ্রামে ২ বাড়ীতে ডাকাতি ও ৩ বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৪ নভেম্বর) দিবাগত রাত দুইটা থেকে রাত তিনটার দিকে উপজেলার আলীআকবরী নামক গ্রামে এসব ডাকাতি ও চুরির ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে একটি সঙ্গবদ্ধ মুখোশধারী ডাকাত দল উপজেলার আলীআকবরী গ্রামের আলী হোসেনের ঘরের বৈদ্যুতিক লাইন বন্ধ করে দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে আলী হোসেনের স্ত্রী রুজিনা খানম (৩৫) কে অস্ত্রের মুখে জিম্মি করে মৃত্যুর ভয় দেখিয়ে ঘরে থাকা নগদ প্রায় ১৫ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। বাঁধা দেওয়ায় ডাকাত দলের সদস্য তাকে মারধর করে।

একই রাতে ওই গ্রামের শহীদ মিয়ার ঘরের বারান্দার গ্রীলের তালা ভেঙ্গে একটি ডিসকভারী মোটর সাইকেল নিয়ে যায়। মোটর সাইকেল নিয়ে পালানোর সময় ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের আলীআকবরী মুছা মিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন পৌঁছা মাত্র হাইওয়ে রাস্তার টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা মোটর সাইকেলটি রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে টহলরত কুলিয়ারচর থানার পুলিশ অফিসার এস আই মোঃ নাছির উদ্দিন ফোর্স নিয়ে মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ছাড়া ওই দিন রাতে এক গ্রামের মজলু রহমান, জনি সূত্রধর ও রাখাল চন্দ্র শীলের বাড়ীতে চুরির ঘটনা ঘটেছে বলে এলাকাবাসী জানান।

ওই গ্রামের মোঃ আমীর উদ্দিন (৫০) ও মাহমুদা (৪০) বলেন, চোর ডাকাত আতঙ্কে এই গ্রামের মানুষ শান্তিতে ঘুমাতে পারছেনা । প্রায় প্রতি রাতেই এই গ্রামে চুরি ডাকাতি ঘটেই চলছে। এ ব্যাপারে তারা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছেন।

মোটর সাইকেল উদ্ধারের সত্যতা স্বীকার করে এস আই মোঃ নাছির উদ্দিন বলেন, পুলিশের উপস্থিতি টেরপেয়ে মোটর সাইকেল চোরচক্রটি মোটর সাইকেল রাস্তায় ফেলে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *