দেবীদ্বারে অজ্ঞাত কিশোরীর লাগেজ ভর্তি লাশ উদ্ধার।

কুমিল্লা বাংলাদেশ
  1. মোঃ রাসেল মিয়া(কুমিল্লা জেলা)প্রতিনিধিঃ কুমিল্লার দেবীদ্বারে অজ্ঞাত এক কিশোরী(১৩/১৪)’র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ঢাকা- চট্রগ্রাম মহাসড়কের দেবীদ্বার উপজেলার ভানী ইউনিয়নের খাদঘর মসজিদের পাশে থেকে একটি লাল ট্রলিব্যাগ ভর্তি মাথার চুল ছাটানো ওই অজ্ঞাত কিশোরী(১৩/১৪)’র মরদেহ উদ্ধার করেছে দেবীদ্বার থানা পুলিশ।

পুলিশ জানায়, ভোর ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে খাদঘর এলাকায় পরিত্যক্ত একটি ট্রলিব্যাগ দেখতে পায় হাইওয়ে পুলিশের টহল দলের সদস্যরা। এসময় ট্রলিব্যাগটি খুলে অজ্ঞাত এক কিশোরীর মরদেহ দেখতে পেয়ে দেবীদ্বার থানা পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে দেবীদ্বার-ব্রাহ্মণপাড়া (সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার (এ,এস,পি) মোঃ আমিরুল, দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) সার্বিক মোঃ জহিরুল আনোয়ার ও অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মেজবাহ উদ্দিন সহ একদল পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে বিভিন্ন আলামত সংগ্রহ ও ছোরতহাল রিপোর্ট তৈরীর পর দেবীদ্বার থানায় নিয়ে আসে।

উদ্ধার হওয়া নিহত কিশোরী গৃহকর্মী হতে পারে বলে ধারনা পুলিশের। যেহেতু সড়কের উত্তর পাশে মরদেহটি পাওয়া গেছে, সেহেতু অজ্ঞাত দুষ্কৃতিকারীরা কোন এক স্থান থেকে হত্যার পর ঢাকা থেকে চট্রগ্রাম অভিমূখে যাওয়ার পথে ট্রলিভর্তি মরদেহটি খাদঘর এলাকায় ফেলে রেখে পালিয়ে গেছে। স্থানীয়দের কেউ তাকে সনাক্ত করতে কিংবা তার কোন পরিচয় পাওয়া যায়নি।
দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) সার্বিক মোঃ জহিরুল আনোয়ার ও অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মেজবাহ উদ্দিন জানান, ‘নিহত ওই কিশোরীর শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মুখের অংশে রক্তক্ষরন ও ঠোটে ক্ষত চিহ্ন ছিল, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *