করোনার দ্বিতীয় ধাপের কারণে তিতাস সহ সারা বাংলাদেশে লকডাউন

তিতাস উপজেলা

করোনার দ্বিতীয় ধাপের কারণে সারা বাংলাদেশে লকডাউন ঘোষণা করেছেন এক সপ্তাহের জন্য সরকার, তারই আলোকে তিতাস উপজেলা লকডাউন ঘোষণা করেন উপজেলা প্রশাসন।

কুমিল্লা জেলার তিতাস উপজেলা কড়িকান্দি বাজার, গাজিপুর বাজার, বাতাকান্দি বাজার, লকডাউন পরিদর্শন করেন উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ সহ বিভিন্ন স্থানীয় জনপ্রতিনিধিরা। লকডাউনের প্রথম দিনে যারা অমান্য করে দোকানপাট খোলা রেখেছেন তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আর্থিক জরিমানা করা হয়। এবং কিছু কিছু দোকানিকে মৌখিক ভাবে সতর্ক করা হয়। এরা যেন আগামী দিন থেকে দোকানপাট না খুলে। শুধুমাত্র ঔষধের দোকান ২৪ ঘন্টা খোলা থাকতে পারবে, কাঁচাবাজার সকাল ছয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত খোলা রাখতে পারবে, মুদি দোকান ৪ টা পর্যন্ত খোলা থাকতে পারবে, বীজ ভান্ডার দোকান সার কীটনাশকের দোকান খোলা থাকতে পারিবে এছাড়া আর বাকি সব দোকানপাট খোলা থাকতে পারবেনা।
আজ তিতাস উপজেলার বিভিন্ন বাজার পরিদর্শন করেন তিতাস উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান জনাব পারভেজ হোসেন সরকার, যিনি করোনাকালীন প্রথম ধাপে কার্যকরী ভূমিকা রেখে তিতাস ভাই উপাধি হিসাবে খ্যাতি পেয়েছেন।
তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মদ রাশেদা আক্তার বলেন এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাম্মদ রুবাইয়া খানম, তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোঃ আহসানুল ইসলাম, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ৩ বার রাষ্ট্রীয় স্বর্ণপদক প্রাপ্ত মোহাম্মদ নুরুন্নবী, তিতাস উপজেলা আওয়ামী লীগ নেতা ও সৌদি আরব প্রবাসী রেমিটেন্স যোদ্ধা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ খায়রুল ইসলাম জহির সহ আরো অন্যান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *