আড়াইহাজার থানার ওসি প্রত্যাহার।

নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেনকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ সুপার হারুন অর রশীদের নির্দেশে তাকে প্রত্যাহার করে শহরের ইসদাইর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, এসপির নির্দেশে সকালে আক্তার হোসেনকে আড়াইহাজার থানা থেকে প্রত্যাহার করা হয়।

কারণ জানতে চাইলে তিনি জানান, প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে। আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলামকে ভারপ্রাপ্ত ওসি হিসেব দায়িত্ব পালনের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ১৫ মে বুধবার রাতে আড়াইহাজার উপজেলার জোগারদিয়া গ্রামে বহু ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মুকুলকে (৩২) গ্রেফতার করে পুলিশ। এ সময় ডাকাত মুকুলের আত্মীয় স্বজন ও সহযোগীরা পুলিশের উপর হামলা করে মুকুলকে ছিনিয়ে নেয়। ঘটনাস্থলে পুলিশের ওপর হামলার সংবাদে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

এ ঘটনার পাশাপাশি ওসি আক্তার হোসেনের বিরুদ্ধে বিভিন্ন সময় সঠিকভাবে দায়িত্ব না পালনের অভিযোগ রয়েছে। সূত্রে: ইত্তেফাক/নূহু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *