আসন্ন শিরন্টি ইউপি নির্বাচনে নৌকা পেতে চান আব্দুস সালাম

বাংলাদেশ
smartহাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচনে সাপাহার উপজেলার ৬ নং শিরন্টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পেতে চান ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আব্দুস সালাম। তিনি সাপাহার বাজারের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী বলে জানাগেছে।
তিনি বলেন, আমি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার বাবা মরহুম রিয়াজউদ্দিন (মজনু) শিরন্টি ইউনিয়ন আ’লীগের একজন নিবেদিত প্রাণ ছিলেন। দীর্ঘ যাবৎ তিনি শিরন্টি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি পদে থাকা অবস্থায় বার্ধক্যজনিত কারনে মৃত্যু বরণ করেন। আমি ১৯৯৩ সালে সাপাহার সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ পেয়ে দলীয় রাজনীতি পর্দাপন করি। পরবর্তীতে ২০১২ সালে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলাম। ২০২০ সালে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি পদ পেয়ে অদ্যবদি বাংলাদেশ আওয়ামী লীগ নির্দেশিত সকল কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড সততা ও নিষ্ঠার সাথে পালন করে আসছি।
চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন ও দলীয় নৌকা প্রতীক পেলে জয়ের ব্যপারে আশাবাদী জানিয়ে, চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করার অভিমত ব্যক্ত করেছেন। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে এলাকার সর্বস্তরের জনগনের কাছে দোয়া, আর্শীবাদ, সমর্থন ও সহযোগিতা কামনা করেছেন তিনি।                                                       হাফিজুল হক :- সাপাহার (নওগাঁ )প্রতিনিধি : 01713792985

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *