আবুল খায়ের প্রবাসী সমর্থকগোষ্ঠীর অর্থায়নে আজ গোপাল পুর, বাঘাইরাম পুর,চেঙ্গাতুলি গ্রামের হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

কুমিল্লা জাতীয়
আজ সোমবার সকাল১০টার সময় গোপাল পুর ড.খন্দকার মোশাররফ হোসেন উচ্চবিদ্যালয়ের মাঠে সঞ্চালক অটোচালক দিনমজুর খেটে খাওয়া মেহনতি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিতাস হোমনার গণমানুষের নেতা কুমিল্লা -২ সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরি ও তিতাস উপজেলা চেয়ারম্যান মোঃ পারভেজ হোসাইন  সরকারের নির্দেশে খাদ্য সামগ্রী  বিতরণ করেন জিয়ারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়েরের নেতৃত্বে।
তিনি বলেন সারা পৃথিবী জুড়ে করোনা ভাইরাস সংক্রমণের কারনে অর্থনিতিক ভাবে বিপর্যস্ত, এই মহামারী করোনা ভাইরাস এর কারনে আমাদের বাংলাদেশকে ও লকডাউন করা হইয়াছে, এর প্রভাব পড়ছে খেটে খাওয়া অসহায় দিনমজুর শ্রমিক মেহনতী মানুষের উপর।
আমরা সমাজের বিত্তবান শ্রেণীর লোকেরা যদি এগিয়ে না আসি তাহলে কে আসবে। ৭কেজি চাউল,২কেজি পেয়াজ,১কেজি ডাল,১কেজি লবন,২কেজি আটা,২কেজি আলু এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতিয় কাবাডি দলের সাবেক অধিনায়ক নাজির আহম্মেদ, জাবেদ মেম্বার,শফিক মেম্বার, হান্নান মেম্বার,মহিলা মেম্বার মমতাজ বেগ, যুবলীগ নেতা হুমায়ন কবির জুয়েল সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *