অসহায়দের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হল শেখের গাও সমাজসেবা নাগরিক ফোরাম এর ইফতার সামগ্রী।

কুমিল্লা

কুমিল্লার মেঘনা উপজেলা লুটেরচর ইউনিয়নের শেখেরগাও গ্রামে ১৭/০৪/২০২০তারিখ।
শুক্রবার রাতের আদারে রমজান মাস উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।অদ্য মেঘনা উপজেলার ,লুটেরচর ইউনিয়নের শেখের গাঁও গ্রামে বাড়িতে বাড়িতে যেয়ে বাদ এশা ৬৫ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন সংগঠনের এক ঝাঁক নিবেদিত প্রাণ প্রিয় সদস্য।
সংগঠন এর সভাপতি জনাব রবিউল আউয়াল এর নিকট জানতে চাইলে তিনি বলেন আমরা প্রতি বছরের মত ইনশাআল্লাহ এবারও বাড়িতে বাড়িতে যেয়ে রাতপর ইফতার সামগ্রী বিতরণ করেছিলাম যেনো মানুষের কষ্ট করতে না হয়। তাই এইবার ও আমরা একই উদ্যোগ নিয়ে দেশের
মহামারি করোনার সমস্যা চিন্তা করে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করি।
এতে পরিবার গুলো অনেক খুশি। আর আমরাও দিতে পেরে অনেক আনন্দিত। আমরা কাউকে গরিব বা অসহায় বলে বা ডেকে এনে ছোট করতে চাইনা। তাই আমাদের কষ্ট হলেও বাড়ি যেয়েই সবাইকে দেয়ার ব্যবস্থা করেছি।সংগঠন এর সিনিয়র সহ সভাপতি সবার কাছে দোয়া চেয়ে বলেছেন, আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেনো সব সময় মানুষের পাশে থেকে সেবা করতে পারি।
শিক্ষা, সেবা, আর উন্নয়ন ই আমাদের মূল লক্ষ্য।তবে বিশেষ করে উপদেষ্টা মন্ডলি, সভাপতি, সাধারণ সম্পাদক,ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সহ সবাই এর কৃতিত্ব দিয়েছেন -আবুল কালাম প্রবাসী প্রচার সম্পাদক, মাহফুজ আহমেদ প্রবাসী সহ,খলিল,রবিউল ইসলাম সহ সকল প্রবাসী ভাইদের।
ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন,সিনিয়র উপদেষ্টা জনাব মোশাররফ হোসেন;
শিক্ষা, গবেষণা ও সংগঠক উপদেষ্টা জনাব মাহমুদুল আরিফ; সভাপতি জনাব রবিউল আউয়াল, সহ সভাপতি জনাব স্বপন মাষ্টার, সিনিয়র সহ সভাপতি জনাব রবিউল আউয়াল বড়,আইন সম্পাদক এডভোকেট রুবেল খান, সিনিয়র সদস্য জনাব হাসানুর রহমান (কিরন), ইলিয়াস খোকন( ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক) , সোহান,সোহাগ,সজিব,পাভেল, আরো সিনিয়র সদস্য, সদস্য, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *