করোনা সচেতন নাগরিক ঐক্য এর উদ্যোগে স্বেচ্ছাসেবীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত

জামালপুর

 

বকশীগঞ্জ সচেতন নাগরিক ঐক্য এর উদ্যোগে বৈশ্বিক মহামারী করোনার সংক্রমণ রোধে মেরুরচর ইউনিয়নের স্বেচ্ছাসেবীদের সাথে সামাজিক দুরত্ব বজায় রেখে মত বিনিময় ও করোনা সচেতনতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
উক্ত সংগঠনের মেরুর চর ইউনিয়ন সমন্বয়কারী ছামিউল ইসলাম সানির সঞ্চালনায় জব্বারগঞ্জ বাজারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন বকশীগঞ্জ সচেতন নাগরিক ঐক্যের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির সাংবাদিক এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এস.এম জিয়াউল হক, আফজাল শরীফ, আব্দুর রহমান আল নয়ন, আলমগীর হোসেন নস্কর, আমির ফয়সাল, ওমর গাজী, মোঃ ইস্রাফিল, সেলিম সাদিক, রমজান, মেহেদী হাসান শিমুল, আল আমিন সরকার, সম্রাট শাহজাহান, ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, মোঃ আজিজুর রহমান, মোঃ ইয়াকুব আলী, মোঃ সাদ্দাম হোসেন, মেহেদী হাসান প্রমুখ।

বৈশ্বিক মহামারী করোনার সংক্রমণ রোধে স্বেচ্ছাসেবীদের উদ্দ্যেশে দাড়িয়ে কিছু দিক নির্দেশনা মূলক কথা বলেন, প্রথমে নিজেদের সামাজিক দূরত্ব বজায় রাখা তারপর সমাজের সকল নাগরিককে সচেতন করে তোলা এবং বৈশ্বিক মহামারী করোনাকে ঘরে অবস্থান করে মোকাবেলা করা। আলোচনা শেষে সবার মধ্যে মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *