অবশেষে নায়ক বাপ্পিকেই বিয়ে করছেন নায়িকা অপু বিশ্বাস!

বিনোদন

তবে কি শাকিব খানের সঙ্গে ডিভোর্সের এতোদিন পর আরেক নায়ক বাপ্পির চৌধুরীর সঙ্গে নতুন জীবন শুরু করছেন ঢাকাই নায়িকা অপু বিশ্বাস! না, ঘটনাটা তেমন নয়। প্রায় দেড় যুগ আগে ২০০১ সালে শাবনূর-রিয়াজকে জুটি বানিয়ে পরিচালক দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি নির্মাণ করেছিলেন। এবার তারই সিক্যুয়েল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে রুপালি পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরীকে।

 

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এ ছবিটির টাইটেল সং এর কাজ সম্প্রতি পুবাইলে শেষ হয়েছে। ছবিটিতে ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’- এই শিরোনামের গানটির কথা লিখেছেন সুদিপ কুমার দীপ। ইমন সাহার সুরে গেয়েছেন ইমরান ও লিজা। টাইটেল সং প্রসঙ্গে পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘‘১৮ বছর আগে করা তোমার আমার বিয়ের কথা রাখব না গোপন’ গানটির সুর ঠিক রেখ এবার ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’ গানটি তৈরি করা হয়েছে। প্রেক্ষাপট বিবেচনায় সবকিছুতেই পরিবর্তন আনা হয়েছে। ঢাকায় রেকর্ডিং হলেও এর মিউজিক মাস্টারিং আনা হয়েছে দক্ষিণ ভারত থেকে।’

ছবির গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেকেই মনে করছেন আমি সিক্যুয়াল ছবি নির্মাণ করছি। আসলে তা নয়।একেবারেই নতুন একটি গল্প নিয়ে ছবিটি নির্মাণ করা হবে। আগের ছবির সাথে এই ছবির কোনো মিল থাকবে না। কমেডি ধারার একটি গল্প নিয়ে আমি ছবিটি নির্মাণ করছি।’

অপু বিশ্বাস-বাপ্পি চৌধুরী ছাড়াও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ।

কোরবানির গোশতে ‘আল্লাহু’ লেখা!

পৃথিবীতে প্রতিনিয়তই অলৌকিক অনেক কিছু ঘটে চলেছে। এগুলোর অনেকগুলোরই বৈজ্ঞানিক ব্যাখ্যা আজ পর্যন্ত আবিষ্কৃত হয়নি। তেমনই একটি, কোরবানির গরুর গোশতে আরবিতে ‘আল্লাহু’ লেখা থাকা।
অনেকেই কোরবানির গরুর গোশতে ‘আল্লাহু’ লেখা খুঁজে পান। তারা এটিকে আল্লাহর অশেষ রহমত বা কুদরত মনে করেন।

এবারের ঈদে সিলেটের বালাগঞ্জে আরবি হরফে ‘আল্লাহু’ লেখা কোরবানির গরুর এক টুকরো গোশত পাওয়া গেছে।

বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের সোনাপুর গ্রামের প্রবাসী জহুর আলীর বাড়িতে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত সোমবার (১২ আগস্ট) কোরবানির দিন রাতে সোনাপুর পূর্বপাড়ার প্রবাসী জহুর আলীর বাড়িতে গৃহিণী শেফা বেগম ঈদুল আজহায় কোরবানি করা গরুর মাংস রান্না করেন। রান্না শেষে খাবার পরিবেশনের সময় শেফা বেগমের মেয়ে কলেজছাত্রী ফাহিমা আক্তার লিজা আরবি হরফে ‘আল্লাহু’ খচিত মাংসের টুকরোটি দেখতে পান।

এ ঘটনা জানাজানি হলে এলাকাবাসীর মধ্যে ব্যাপক কৌতূহল দেখা দেয়। লোকজন গোশতের টুকরোটি একনজর দেখার জন্য প্রবাসী জহুর আলীর বাড়িতে জড়ো হন।

ইউপি সদস্য আব্দুর রশীদ, মাওলানা আতহার আলী গোশতের টুকরোয় ‘আল্লাহু’ খচিত থাকার বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া জানান, সোনাপুর পূর্বপাড়া গ্রামের প্রবাসী জহুর আলীর কোরবানির গোশতে আরবি হরফে ‘আল্লাহু’ খচিত গোশতের একটি টুকরো পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *