দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান “পুরোনোতেই আস্থা”জনগণের।

দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল,

“পুরোনোতেই আস্থা” বাংলাদেশ আওয়ামীলীগ এর। প্রস্তাবিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মনোনীত করার পাশাপাশি এবার ভাইস চেয়ারম্যান পদেও প্রার্থী মনোনীত করতে যাচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ।
আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান নেতৃত্বকেই পুনরায় পেতে চায় দাউদকান্দি উপজেলার সর্বস্তরের জনগণ, চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান “মেজর মোহাম্মদ আলী(অব.) এর নেতৃত্বে,ভাইস চেয়ারম্যান “আমান উল্লাহ এসডুর” সার্বিক সহযোগিতায় দাউদকান্দি উপজেলায় যে বিগত বছরে যুগান্তকারী উন্নয়ন হয়েছে। সেটা অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী(অব.) ও ভাইস চেয়ারম্যান “আমান উল্লাহ এসডুকে মনোনীত করা এখন জনগণের প্রাণের দাবীতে পরিণত হয়েছে।

দাউদকান্দি- মেঘনা আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়ার ঐকান্তিক নেতৃত্বে দাউদকান্দি উপজেলায় স্বাধীনতার পর এই প্রথম রাস্তাঘাট, সেতু, স্কুল-কলেজ-মাদ্রাসা স্হাপনসহ বিভিন্ন প্রকল্প এখন দৃশ্যমান। অত্যন্ত ভদ্র বিনয়ী ও সহজ-সরল মানুষ হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমান উল্লাহ এসডু সাধারণ জনগণের কাছে আস্হা অর্জন করেছেন।

তিনি দুর্দিনের আওয়ামী লীগের একনিষ্ঠ নেতৃত্ববান নেতা, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামীলীগ অঙ্গসংগঠনের যেকোনো অনুষ্ঠানে তার বিচরণ উল্লেখযোগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *