জাতীয়

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে বাংলা নববর্ষে ঢাকাস্থ মের্সাস মোস্তফা এন্ড কোঃ নামের ব্যবসায়ীক প্রতিষ্ঠান করোনা ভাইরাসে বসতঘরে থাকায় পরিবারে “ভালোবাসার উপহার‘ নামে খাদ্য

সামগ্রী পৌছে দিয়েছে।

সোম ও মঙ্গলবার দিন-রাত উপজেলার শেখপুর,উত্তর চন্ডিপুর,দক্ষিন চন্ডিপুর, বিঞ্চভল্লবপুর, শৈলখালী, বদরপুর, শ্যামপুর, শৌশালিয়া, জয়দেবপুর ও পৌর রতনপুর গ্রামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা সিএনজি এবং মোটরসাইকেল যোগে ডাল,ডাল,আলু,পেয়াজ,তৈল সহ খাদ্য সামগ্রীর প্যাকেট নিম্ম ও মধ্যবিত্ত পরিবারের ঘরে পৌছে দেয়। খাদ্য সামগ্রী বিতরন কাজে সার্বিক ভাবেসহযোগীতা করেন সাংবাদিক আবু তাহের ও বেলায়েত হোসেন বাচ্চু।

ভালোবাসার উপর নামে প্যাকেটে খাদ্য সামগ্রী অত্যান্ত গোপনীয়তার সাথেপৌছে দেওয়ায় সর্ম্পকে মের্সাস মোস্তফা এন্ড কোঃ লিঃ এর প্রধান নির্বাহী কর্মকর্তা মশিউর রহমান সোহান বলেন,রামগঞ্জ উপজেলায়
লকডাউনে থাকায় নিম্ম ও মধ্যবিত্ত পরিবারের জন্য আমার ক্ষুদ্ধসঢ়; প্রয়াস।নিজো উদ্যোগ ও মানবিক বিবেচনা খাদ্য সংকটে থাকায় পরিবারগুলোর পাশে থাকবো।

তিনি বলেন,বৈশাখী মেলাতে যারা প্রচুর টাকা ব্যয় করতো,তাদের উচিৎ সমপরিমান টাকা ঘরে থাকায় খাদ্য সংকট পরিবারগুলোর পাশে দাড়াঁনো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *