২৪ জানুয়ারি গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ

প্রধানমন্ত্রীর গোপালগঞ্জ প্রতিনিধিঃ আগামী ২৪ জানুয়ারি শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক দিনর সরকারি সফর গাপালগঞ্জর টুঙ্গিপাড়া যাছন। এ দিন তিনি স্বাধীন বাংলাদশর মহান ¯পতি জাতির পিতা বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমানর সমাধি সধ ফুল দিয় শ্রদ্ধা জানাবন।

শুক্রবার সকাল ১০ টায় ঢাকা থেকে হলিকপ্টার যাগ গাপালগঞ্জর উদ্দশ্য যাত্রা করবন প্রধানমন্ত্রী। ১১টা ৪০ মিনিট তিনি টুঙ্গিপাড়া হলিপ্যাড অবতরণর পর বলা ১১টায় বঙ্গবন্ধুর সমাধি সধর বদিত পুষ্পস্তবক অর্পণ করবন শখ হাসিনা। এসময় পবিত্র ফাতহা পাঠ ও জাতির জনকর আত্মার মাগফিরাত কামনায় দায়া মানাজাত করবন তিনি। সশস্ত্র বাহিনী কর্তক প্রদান করা হব অনার গার্ড। নামাজ ও মধ্যাহ্ন বিরতির জন্য দুপুর ২টা পর্যÍ টুঙ্গিপাড়ার নিজ বাসভবন অব¯ান করবন প্রধানমন্ত্রী । ২ টা ২০ মিনিট গাপালগঞ্জ হত ঢাকার উদ্দশ্য রওনা হওয়ার কথা রয়ছ। গাপালগঞ্জর জলা প্রশাসকর কার্যালয় প্ররিত প্রধানমন্ত্রীর প্রটাকল অফিসার- ১ এস, এম, খুরশিদ-উল-আলম স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় এসব তথ্য জানা গছ।
এদিক প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ ব্যানার, ফষ্টুন, তারণ ও বর্ণিল পতাকা দিয় টুঙ্গিপাড়াক সাজানা হয়ছ। বঙ্গবন্ধুর সমাধিসধর প্রতিটি স্থাপনা ধায়া মাছার কাজ চলছ। সমাধিসধর সদর্য বর্ধণ করা হয়ছ। ফুল দিয় গাটা সমাধিসধ সাজানা হয়ছ। টুঙ্গিাপাড়ার সর্বত্র উৎসবর আমজ বিরাজ করছ।
প্রধানমন্ত্রীর এ সফরক সফল করত গাপালগঞ্জক নিরাপত্তার চাঁদর ঘির ফলা হয়ছ বল জানিয়ছন গাপালগঞ্জর পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *