১৬৫ কর্মহীন ফ্যামিলির পাশে দাঁড়ান মালয়েশিয়া জুহুরবারু সিগামাত যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম।

জাতীয়

নোবেল করোনা ভাইরাস এর প্রার্দুভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় গরিব-দুঃখী এবং স্বল্প আয়ের মানুষের জীবনযাপন কষ্টসাধ্য হওয়ায়, কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়ার নির্দেশে, মালয়েশিয়া জুহুরবারু সিগমাত এর যুবলীগের সভাপতি ও তরুণ সমাজ সেবক মোঃ জাহাঙ্গীর আলমের নিজস্ব অর্থায়নে মেঘনা উপজেলার বরকান্দা ইউনিয়নের ১৬৫ জন স্বল্পআয়ের মানুষকে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী চাল,ডাল, সয়াবিন তেল ও আলু বিতরণ করেন।

প্রতিনিধির সাথে কথা বলার সময় জানান, গণমানুষের নেতা এমপি সুবিদ আলী ভূঁইয়া আমাদের বলেছেন, জনগণের কাছে শুধু ভোট চাওয়ার জন্যই যাওয়া নয়, মানুষের সুখে-দুঃখে পাশে থাকাই হচ্ছে প্রকৃত জনপ্রতিনিধির কাজ, তাই করোনা ভাইরাসের কারণে সৃষ্ট এলাকার এই দুর্যোগপূর্ণ সময়ে এমপি মহোদয়ের নির্দেশনায় সকল অসহায় মানুষের ঘরে খাদ্য ও নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দেয়ার চেষ্টা করছি। ইনশাল্লাহ, এই কার্যক্রম অব্যাহত রাখার চেষ্টা করবো- যতদিন না স্বাভাবিক অবস্থা ফিরে আসে।
তিনি আরো বলেন, সমাজের বিত্তবান সকল ব্যক্তি যার যার নিজের এলাকার অসচ্ছল স্বল্প আয়ের মানুষদের কে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে তবে যেকোন দুর্যোগেই আমরা শান্তিপূর্ণভাবে মোকাবেলা করতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *