হোমনা আওয়া’লীগের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভায় এমপির বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট বক্তব্যের প্রতিবাদে তিতাস উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন।

বাংলাদেশ

কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের মাননীয় সংসদ সদস্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিমা আহমাদ মেরী’র বিরুদ্ধে হোমনা উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভায় মিথ্যা তথ্য উপস্থাপন ও বানোয়াট বক্তব্য দাবি করে,আজ বৃহস্পতিবার বিকালে উপজেলা অডিটরিয়ামে সংবাদ সম্মেলন করেছে তিতাস উপজেলা আওয়ামীলীগ। তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার।
লিখিত বক্তব্যে বলেন, বুধবার দুপুর ১২টার দিকে হোমনা উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে দলের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ ও সাধারণ সম্পাদক একেএম ছিদ্দিকুর রহমান আবুল স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী’র বিরুদ্ধে সাংবাদিকদের নিকট যে তথ্য উপস্থাপন করেছেন তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক। যা নির্বাচনের পর থেকে এলাকার উন্নয়নকে বাধাগ্রস্থ্য ও ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা এ সংবাদ সম্মেলন করেন। তিনি আরো বলেন, দলীয় কার্যক্রমে ইউএনও’র নাম ব্যবহার এবং মুজিব বর্ষের আলোচনার নামে প্রতিবাদ সমাবেশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। মাননীয় এমপি সেলিমা আহমাদ মেরী উন্নয়নের রুপকার ও কর্মীবান্ধব নেতা হিসেবে পরিচিতি। তার নেতৃত্বে এলাকায় সন্ত্রাস, চাদাঁবাজ, মাদকমুক্ত সমাজ গঠন শুরু হয়েছে তাই ঐ স্বার্থান্বেষী মহল এমপি’র বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ এনেছেন। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিথ ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন ভূইয়া,ভাইস চেয়ারম্যান ফরহাদ আহাম্মেদ ফকির,মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন,বলরামপুর ইউপি চেয়ারম্যান নুর নবীসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
Attachments area

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *