হোমনার জয়পুরে কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামী জুয়েল রানা গ্রেফতার।

বাংলাদেশ

এমএ কাশেম ভূঁইয়া-হোমনা (কুমিল্লা)
কুমিল্লার হোমনার জয়পুর গ্রামের আলোচিত কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামী জুয়েল রানাকে (২৩) র‍্যাব-১১।
সে জয়পুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। ৫মার্চ বৃহস্পতিবার সকালে র‍্যাব-১১’র একটি বিশেষ টিম অভিযান চালিয়ে কুমিল্লার আলেখার চর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। পরে হোমনা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হলে হোমনা থানা পুলিশ আসামী জুয়েল রানাকে আদালতে সোপর্দ করলে আসামী স্বেচ্ছায় বিজ্ঞ সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারায় দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।
জবানবন্দির বিষয়টি হোমনা থানার অফিসার ইনচার্জ মো.আবুল কায়েস আকন্দ নিশ্চিত করেন এবং বাকি আসামীদের গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।
উল্লেখ্য গত ২২ ফেব্রুয়ারী জেলার হোমনার জয়পুর গ্রামের এক দরিদ্র পরিবারের নবম শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে জুসের সাথে নেশাদ্রব্য খাইয়ে গণধর্ষণ করা হয়। পরে ঘটনা ধামাচাপার চেষ্ঠা করা হলেও বিষয়টি গণমাধ্যমে ভাইরাল হলে ঘটনার ৭দিন পর পুলিশের সহযোগিতায় ২৯ ফেব্রুয়ারী শনিবার ওই ভিকটিমের মা বাদী হয়ে, জয়পুর গ্রামের জুযেল রানাসহ আল-আমিন (১৯), পারেভেজ মিয়া (১৯), জিয়া (১৭), জালাল উদ্দিন (১৭) সাকিব (১৭) ও শাহপরানকে (১৭) আসামী করে হোমনা থানার মামলা নং-১৩ দায়ের করা হয়। মামলার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *