কুলিয়ারচরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

” প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে রোববার (৮মার্চ) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সকাল সাড়ে ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের করা হয় । র‍্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম ।

এ সময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিলরুবা আক্তারের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসাঃ খাদিজা আক্তার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার নাছিমা বেগম, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা আবু মোঃ শামসুদ্দৌলা হারুন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোজাম্মেল হক, উপজেলা তথ্য আপা (প্রকল্প) কর্মকর্তা মোছাঃ শিউলি, একটি বাড়ি একটি খামার উপজেলা সমন্বয়কারী মিহির দেবনাথ, উপজেলা পিডিবিএফ কর্মকর্তা মোছাঃ নাছিমা বেগম, সাংবাদিক মোঃ নাঈমুজ্জামান নাঈম, উপজেলা মহিলা বিষয়ক অফিসের প্রশিক্ষক রুবিনা আরিফ, আফরিন সুলতানা, শামীমা নাশরিন দিবা, ও প্রনয় কান্তি রায় সহ উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারী, মহিলা বিষয়ক অফিসের সকল প্রশিক্ষণার্থীসহ কিশোর কিশোরী ক্লাবের সদস্যবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *