সড়ক দূর্ঘটনায় সাংবাদিক ফারজানা আহত হয়ে হাসপাতালে।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

দৈনিক আজকের সারদিন পত্রিকার কুলিয়ারচর উপজেলা প্রতিনিধি ও মানবাধিকার কর্মী ফারজানা আক্তার সড়ক দূর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি গতকাল শনিবার (২১ডিসেম্বর) বিকালে বি-বাড়িয়া জেলার আশুগঞ্জ কলনী নামক স্থানে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তার মোবাইল নাম্বারের কল লিষ্ট থেকে নাম্বার সংগ্রহ করে তার প্রতিবেশী দুলাল সাহা নামে এক ব্যবসায়ীকে খবর দেয়।

ব্যবসায়ী দুলাল সাহা সংবাদ পেয়ে আহত সাংবাদিক ফারজানার সহকর্মী সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, সাংবাদিক মৌসুমী আক্তার, মৌসুমী আক্তারের পিতা ও বোনের সহায়তায় ফারজানাকে ভৈরব মা ও শিশু জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরো উন্নত চিকিৎসার জন্য ওইদিন রাতেই তাকে বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন।

তাৎক্ষনিক সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ ও সাংবাদিক মৌসুমী আক্তার সহ ওই ব্যবসায়ী আহত ফারজানাকে এম্বুলেন্স যোগে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে সাংবাদিক ফারজানা আক্তার জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালের ৫ম তলায় মহিলা (সার্জারি) ওয়ার্ডের ০৭ নং বেডে চিকিৎসাধীন।

ফারজানার শারিরীক সুস্থতা কামনায় তার সহকর্মীসহ পরিবাবারের লোকজন সকলের দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *