সুন্দরগঞ্জে সরকারি ৫০ বস্তা চাল উদ্ধার

জাতীয়

গাইবান্ধার সুন্দরগঞ্জে একটি পরিত্যক্ত বাড়ি থেকে সরকারি ৫০ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার রামজীবন ইউনিয়নের ডোমেরহাট এলাকা থেকে এসব চাল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার একটি পরিত্যক্ত বাড়ি অভিযান চালায়। এ সময় সেখানে মজুদ করা খাদ্য বান্ধব কর্মসূচির ৫০ বস্তা চাল পাওয়া যায়। চাল গুলো সেখান থেকে উদ্ধার করে পুলিশ। তবে এসব চালের মালিক বা ডিলার কে তা জানা যায়নি। কেউ সেখানে মজুদ করেছেন কিনা সেটিও নিশ্চিত হয়নি পুলিশ। ধারণা করা হচ্ছে এসব চাল কোন অসাধু ব্যবসায়ী কালোবাজারে বিক্রি করার জন্য ওই পরিত্যক্ত বাড়িতে রাখেন।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই পরিত্যক্ত বাড়ি থেকে ৫০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। তবে, চাল গুলো কি কারণে মজুদ করা হয়েছে তা জানা যায়নি। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলেও জানান ওসি।

এদিকে একই দিন বিকেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জে অন্যত্র পাচার করার সময় খাদ্যবান্ধব কর্সসূচীর ১৮ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ডিলার জাহিদুল ইসলাম ও এক সিএনজি চালককে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানায় নিয়মিত মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *