সামজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করলেন মো. নূর নবী চেয়ারম্যান 

আইন আদালত জাতীয়
 মো.বিল্লাল মোল্লা তিতাস প্রতিনিধি
কুমিল্লা -২ (তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী এবং তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকারের নির্দেশে বলরামপুর ইউনিয়ন পরিষদের পরিশ্রমী চেয়ারম্যান মোঃ নূর নবী’র তত্বাবধানে হোম কোয়ারেন্টাইন মেনে চলা খেটে খাওয়া ও কর্মহীন ৬০০ পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়েছে।
আজ ০২/০৪/২০২০ইং বৃহস্পতিবার দিন ব্যাপী এই খাদ্য সামগ্রী  নির্ধারিত দূরত্ব বজায় রেখে অভিনব কায়দায় সুন্দর ও সুশৃঙ্খল ভাবে বিতরন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান  মোঃ পারভেজ  হোসেন  সরকার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মাৎ রাশেদা আক্তার,  তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ  আহসানুল ইসলাম ও তিতাস উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আঃ মান্নান মিয়া।
এসময় প্রধান অতিথি মো.পারভেজ হোসেন সরকার বলেন,  আপনারা নিজের এবং পরিবারের নিরাপত্তার স্বার্থে কিছু দিন ঘরেই থাকুন। রিক্সা, অটো,সিএনজি নিয়ে আপাতত বাইরে বের হবেন না। কেউ না খেয়ে থাকতে হবে না। দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে।
আরোও উপস্থিত ছিলেন বন্ধন কমিউনিটি ক্লাবের
সায়েম সরকার স্বেচ্ছাসেবকলীগ নেতা ডাঃ মোঃ আরিফুর রহমান, কাজী মোঃ বিল্লাল হোসেন, জহিরুল ইসলাম পাশা,ছাত্রলীগ নেতা জাহিদ হাসান প্রলয়, বিভিন্ন দপ্তরের  প্রশাসনিক কর্মকর্তা, ওয়ার্ড মেম্বার এবং গন্যমান্য ব্যক্তিগণ উপস্হিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *