সাপাহারে পৃথক অভিযানে গাঁজা ব্যবসায়ী ও হেরোইন সেবী আটক

বাংলাদেশ

হাফিজুল হক,সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে পৃথক অভিযানে ৪ জন মাদক সেবী ও বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

রবিবার সন্ধ্যার দিকে জবই বিল ব্রিজের পশ্চিম পার্শ্ব হতে ২জন গাঁজা ব্যবসায়ী ও রাত্রি সাড়ে ১২ টার দিকে উপজেলা সদরের জিরো পয়েন্ট এলাকার জয়পুর মসজিদ মার্কেটের সামনে হতে ২জন হেরোইন সেবী কে আটক করে।

থানা সূত্রে জানা গেছে ওই দিন সন্ধ্যার দিকে গোপন সংবাদ পেয়ে সাপাহার থানা পুলিশের এস আই আমিনুর রহমান জবই বিল ব্রিজ এলাকায় ওঁত পেতে বসে থাকে, সন্ধ্যার পর পরই সীমান্ত এলাকা আইহাই এর দিক হতে দু’জন গাঁজা ব্যবসায়ী সাপাহার উপজেলা সদরের দিকে পৃথক দু’টি ব্যাগে করে গাঁজা নিয়ে ছুটে আসছে, এমন সময় তারা ওই ব্রিজের পশ্চিম এলাকায় পৌঁছলে ওঁত পেতে থাকা পুলিশ তাদেরকে ধরে ফেলে এবং তাদের ব্যাগ তল্লাশী করে প্রত্যেকের ব্যাগ হতে অর্ধ কেজি করে মোট ১কেজি গাঁজা উদ্ধার করে গাঁজাসহ তাদেরকে থানা হেফাজতে নেয়। এর পর রাত্রি সাড়ে ১২টার দিকে সদরে টহলরত পুলিশের এস আই ইমরান হোসেন জয়পুর মসজিদ মার্কেট এলাকায় দু’জন হেরোইন সেবীকে দেখতে পেয়ে তাদের শরীর তল্লাশী করে প্রত্যেকের নিকট থেকে ৩গ্রাম করে ৬গ্রাম হেরোইন উদ্ধার করে হেরোইনসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। এর পর রাতেই তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দু’টি মামলা দায়ের করে সকালে তাদেরকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়। আটক গাঁজা ব্যবসায়ীরা হচ্ছেন উপজেলার আইহাই গ্রামের আকবর হোসেন এর ছেলে দোলোয়ার হোসেন (৩০) ও কাশিতাড়া গ্রামের আ:রাজ্জাকের ছেলে মাসুন রানা (২৪)। এছাড়া হেরোইন সেবী দু’জন হচ্ছেন সদরের জয়পুর গ্রামের মৃত আলহাজ্ব মমতাজ আলীর ছেলে আজমির আলী (২৬) ও ধামুইর হাট উপজেলার দক্ষিন খন্ডা গ্রামের আইয়ুব আলীর ছেলে জুয়েল রানা (২২)।

এবিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত রয়েছে। অল্প দিনের মধ্যেই সাপাহার উপজেলায় মাদকের বিষয়টি জিরো ট্লারেঞ্জে নামিয়ে আনার আসা ব্যাক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *