শাহরুখের সঙ্গে সিনেমার গুঞ্জন নিয়ে যা বললেন আরিফিন শুভ

বিনোদন

সম্প্রতি গণমাধ্যমে প্রকাশ হয়েছে ঢালিউডের চিত্রনায়ক আরিফিন শুভ বলিউডে শাহরুখ খানের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। এমন খবরে বিব্রত শুভ। তিনি বলেন, বিষয়টি হাস্যকর, এছাড়া কিছু না।

সময় সংবাদকে তিনি বলেন, ‘বলিউডের সিনেমায় কাজ করার খবরটি হাস্যকর। কেউ আমার সঙ্গে কথা না বলেই একটা হাস্যকর বিষয় নিয়ে সংবাদ প্রকাশ করেছেন।’

কিছুটা ক্ষোভ নিয়ে শুভ বলেন, মানসম্মান ক্ষুণ্ণ হয় এমন সংবাদ আমাকে নিয়ে, আমার সাথে কথা না বলেই প্রকাশ করেন। আমার মতো মানুষ না থাকলে লিখবেন কাদের নিয়ে? এমনিতেই দেশে ৬০টি সিনেমা হল। এমন সংবাদ প্রকাশ করা ঠিক হয়নি।

তিনি আরও বলেন, ভারতে গেলেই কি ছবিতে কাজ করা হয়। সেখানে অন্য অনেকেই আছে। আসলে প্রত্যেক সংবাদের আগে যাকে নিয়ে সংবাদ করছেন তার সঙ্গে কথা বলে বিষয়টি সম্পর্কে সঠিক তথ্য তুলে ধরা উচিৎ।

সম্প্রতি শাহরুখ খানের ইনস্টাগ্রামে পোস্ট করা এক ছবির নিচে শাহরুখ ভক্ত এক ভারতীয় দর্শক তাকে বড় সিনেমায় ফিরে আসার অনুরোধ করেন। শাহরুখ সেই ভক্তকে কোনো জবাব দেননি। সেই অনুরোধের জবাব দিয়ে আরেফিন শুভ লেখেন, ‘আর মাত্র দুই মাস।’

এমন মন্তব্যের কারণেই বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশি অভিনেতা আরেফিন শুভ- এমন গুঞ্জন ছড়ায় চলচ্চিত্রপাড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *