শাহজালালে ৪ কোটি টাকার স্বর্ণসহ যাত্রী আটক

বাংলাদেশ

 

নিউজ ডেস্ক:: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে ১০ কেজি ৩০০ গ্রাম স্বর্ণসহ এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজ। জব্দ স্বর্ণের আনুমানিক বাজার মূল্য প্রায় চার কোটি টাকা।

সোমবার রাত ১০টা ৪০ মিনিটে সিঙ্গারপুর থেকে আসা একটি ফ্লাইটে আব্দুস সালাম শাহজালালে অবতরণ করলে তাকে স্বর্ণসহ আটক করে ঢাকা কাস্টমস হাউজের প্রিভেনটিভ টিম।আটক যাত্রীর নাম আব্দুস সালাম। তার বাড়ি গাজীপুর জেলার শ্রীপুরে।

ঢাকা কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার অথেলো চৌধুরী জানান, রাত ১০টা ৪০ মিনিটের দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিঙ্গাপুর থেকে আসা এসকিউ-৪৪৬ ফ্লাইটে স্বর্ণসহ চোরাচালানকারী অবতরণ করেছে খবরে সতর্ক দৃষ্টি রাখা হয়।

ওই যাত্রীর কাছে স্বর্ণের ব্যাপারে জানতে চাইলে তিনি প্রথমে অস্বীকার করেন। পরে তার শরীরে চেক করা হলে স্বর্ণের আলামত মেলে। পরে অন্যান্য কর্মকর্তার উপস্থিতিতে কাস্টমস হলে এনে তার পরিহিত জিন্স প্যান্টের ভেতর থেকে একে একে বেরিয়ে আসে ১০৩টি স্বর্ণের বার। যা ওজনে ১০ কেজি ৩০০ গ্রাম। জব্দ স্বর্ণের আনুমানিক বাজার মূল্য প্রায় চার কোটি টাকা। জিজ্ঞাসাবাদপূর্বক তার বিরুদ্ধে কাস্টমস আইনানুগ ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন।সূত্র:- ডেইলি সিলেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *