রাজাপুরে অসহায় সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদবস্ত্র বিতরন করেছেন ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত

জাতীয় বরিশাল বিভাগ বাংলাদেশ
পত্রিব ঈদুল ফিতর উপলক্ষে ঝালকাঠির রাজাপুর উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর পক্ষ থেকে নিজ উদ্যোগে অসহায় দুঃস্থ সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরন করেছেন রাজাপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত।

শনিবার (৩০এপ্রিল) সকাল সাড়ে ১০টায় গালুয়া ইউনিয়নে ইঞ্জিনিয়ার আবুল কাশেম সীমান্তের নিজ বাড়িতে আওয়ামীলীগের নেতা-কর্মীর মাধ্যমে এক হাজার (১০০০) অসহায় দুঃস্থ সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদবস্ত্র বিতরন করা হয়েছে। ঈদবস্ত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইউসুফ সিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য জাহিদ হোসেন শাবু সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর পক্ষ থেকে অসহায় দুঃস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *