যে ৩ নায়িকা থাকছেন ‘সাহসী হিরো আলম’ ছবিতে

বিনোদন
সামাজিক যোগাযোগ মাধ্যমের ট্রল থেকে আলোচনায় ওঠে আসেন আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বগুড়ার ডিশ ব্যবসায়ী থেকে নিজেই টিভি চ্যানেলের খবর হয়ে উঠেছেন হিরো আলম। সেসময় মিউজিক ভিডিওতে অভিনয়ের পাশাপাশি ‘মার ছক্কা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় আসেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে রাজনীতির মাঠেও নাম লিখিয়েছেন।

তবে আলোচনা পিছু ছাড়েনি তার। কোনও না কোনও সময়ে সমালোচনার শিকার হতে হয়েছে। স্ত্রীকে নির্যাতনের অভিযোগে জেলও খেটেছেন। সবশেষ পুরুষ নির্যাতনের বিরুদ্ধেও মাঠে নেমে আলোচনায় আসেন।

এসব খবরের পাশাপাশি নতুন রুপে দর্শকের সামনে আসছেন হিরো আলম। নিজেই প্রযোজনা করছেন ‘সাহসী হিরো আলম’ নামের একটি সিনেমা। সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ করে সম্পাদনার কাজও শেষ করেছেন।

সময় নিউজকে হিরো আলম বলেন,  ছবিটি আগামী সপ্তাহে সেন্সর বোর্ডে জমা দেব। সেন্সর হলেই অক্টোবরে মুক্তি দেব। ছবির গল্প অনেক চমৎকার। আশাকরি দর্শকরা ছবিটি পছন্দ করবেন।

ব্যতিক্রমধর্মী সামাজিক প্রেমের গল্প নিয়ে ‘সাহসী হিরো আলম’ সিনেমাটি নির্মাণ করা হয়েছে। এ সিনেমায় কারা অভিনয় করছেন জানতে চাইলে হিরো আলম বলেন, হিরো আমি একাই। আর নায়িকা ৩ জন।

ছবির গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। সিনেমার পরিচালক এ আর মুকুল নেত্রবাদী। ছবির কাহিনি লিখেছেন হিরো আলম। নাম ভূমিকায় অভিনয় করেছেন হিরো আলম। তার নায়িকা হয়ে সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি, নুসরাত জাহান। এছাড়াও আরও অভিনয় করেছেন, সাদেক বাচ্চু, শাংকু পাঞ্জেসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *