মেধাবী মুখ তাহের হামিদ সুবাস আর নেই , আয়না প্রকাশ পরিষদের শোক প্রকাশ।

বাংলাদেশ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ (সিলেট) থেকে ॥ সিলেট সেণ্ট্রাল উইম্যান কলেজের প্রভাষক, সিলেট এমসি কলেজের ইংরেজি বিভাগের মেধাবীমুখ (২০০৮-০৯), হেক্সা জিন্দাবাজার শাখার আইইএলটিএস শিক্ষক, বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের হায়দরপুর গ্রামের তাহের হামিদ সুবাস (২৯) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি গতকাল রোববার (০২ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় সিলেট আল হারামাইন হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, তাহের হামিদ সুবাস গত ২মাস যাবত এ্যাজমাসহ বিভিন্ন জটিলতায় ভোগছিলেন। মৃত্যুকালে মা এবং এক ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা আজ সোমবার (০৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় হায়দরপুর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য : তাহের হামিদ সুবাস’র একমাত্র বড়ভাই ডা. নাসির হামিদ বিনয় সিলেট জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক। তাঁর বাবা প্রয়াত চিকিৎসক ডা. আব্দুল হামিদ ছাত্রজীবনে দেওয়ান আব্দুর রহিম উচ্চ বিদ্যালয় (দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এ- কলেজ) থেকে এসএসসিতে কুমিল্লা শিক্ষাবোর্ডের মেধা তালিকায় স্থান লাভ করেছিলেন। তিনি বুলগেরিয়ায় পড়ালেখা করে চিকিৎসক হিসেবে এলাকার মানুষের পাশি দাঁড়িয়েছিলেন। অবশেষে আকস্মিক মৃত্যুতে তিনি ইহজগত ত্যাগ করেন।

এদিকে বালাগঞ্জের গহরপুর এলাকার মেধাবীমুখ তাহের হামিদ সুবাস’র মৃত্যুতে বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, গহরপুর রাইটার্স ক্লাবের সভাপতি, অনিয়মিত পত্রিকা আয়নার সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু আয়না প্রকাশনা পরিষদের পক্ষ থেকে এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন তিনি শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *