মেঘনা রাধানগর ইউনিয়নের বটতলী গ্রামে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটেছে।

মেঘনা

 

কুমিল্লার মেঘনা উপজেলার বটতলীতে গণডাকাতির ঘটনা ঘটেছে। উপজেলার রাধানগর ইউনিয়নের বটতলী গ্রামে গত সোমবার ভোররাতে চারটি বাড়িতে ওই গণডাকাতি হয়। থানা পুলিশ ঘটনাটি চেপে রাখার চেষ্টা করলেও এলাকাবাসী তা স্থানীয় সাংবাদিকদের ও উপজেলা পরিষদের চেয়ারম্যানকে জানিয়ে দেয়।

এলাকাবাসী জানায়,সোমবার ভোররাতে সাহরি খাওয়ার সময় ১৪ থেকে ১৫ জনের একটি ডাকাত দল মুখে কাপড় বেঁধে গ্রামে ঢুকে বটতলী উত্তর পাড়ার আলাউদ্দিন, কামাল ও শহিদুল্লাহসহ কয়েকজনের বাড়িতে ডাকাতি করে নগদ টাকা,স্বর্ণালংকার,মোবাইল সেটসহ কয়েক লাখ টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়

। এব্যাপারে মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রতন শিকদার,নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মিলন সরকার বলেন, রাধানগরের বটতলী গ্রামের লোকজন আমাকে ডাকাতির ঘটনা জানিয়েছে,আমি ওসি সাহেবকে বিষয়টি জানিয়েছি। মেঘনা থানার ওসি আব্দুল মজিদ বটতলী গ্রামের ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এলাকাবাসীর নিরাপত্তা নিশ্চিত করতে ওই এলাকায় টহলের ব্যবস্থা করেছি। এখন থেকে রাতভর পুলিশ গোটা এলাকা পাহারা দেবে ডাকাতদের গ্রেফতারে অভিযান চলছে। ব্রেকিং নিউজ ।

কিছুক্ষণ আগে রাধানগর ইউনিয়নের বটতলী গ্রামে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটেছে,এতে ৪ টি পরিবার তাদের সর্বস্ব হারিয়েছে।মেঘনা উপজেলা প্রশাসনের সুদৃষ্টি কাম্য,অতি শিগ্রই নদীর পাশ্ববর্তী গ্রামগুলোকে নিরাপত্তার আওতায় আনার জন্য দৈনিক আজকের মেঘনা পরিবার এর পক্ষ থেকে জোর দাবী জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *