মেঘনা নির্বাচনে সমর্থন নিয়ে সংখ্যালঘুদের উপর হামলা।

চট্টগ্রাম বিভাগ কুমিল্লা মেঘনা

মোঃ শহীদুজ্জামান রনি: কুমিল্লা মেঘনায় নির্বাচনে সমর্থন কে কেন্দ্র করে গৌরাঙ্গ চন্দ্র দাস (৪৩) নামে এক সংখ্যালঘুর ওপর এ হামলা হয়।
জানা যায় উপজেলার রঘুনাথ গ্রামে গত ১৪ ই নভেম্বর সকাল সাড়ে ৮ ঘটিকার সময় এই হামলার ঘটনা ঘটে গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাথমিক চিকিৎসা করে, অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়।
এ ব্যাপারে আহতের ভাই দয়াল চন্দ্র দাস বাদী হয়ে ৮ জনকে আসামী করে মেঘনা থানায় একটি মামলা দায়ের করেন। দয়াল চন্দ্র জানান আগে থেকেই ওরা আমাদের কে মারার জন্য বিভিন্ন পাঁয়তারা করে আসছে, ঘটনার দিন আমার ভাইকে ওদের বাড়িতে নিয়ে যায় এবং আমরা ওদের ভোট দেইনি বলে অকথ্য ভাষায় গালাগালি করে, একসময় ক্ষিপ্ত হয়ে আমার ভাইকে ধরে সবাই মিলে এলোপাতাড়ি মারধর শুরু করে এবং আমার ভাইয়ের একটি হাতের হাড় সহ ভেঙে ফেলে পরে চিৎকার শুনে আমরা সহ এলাকার লোকজন এসে ওকে উদ্ধার করি মেঘনা থানার অফিসার ইনচার্জ মোঃ ছমি উদ্দিন এর সাথে কথা বলেলে জানান, মামলার সাথে সাথে আমাদের ফোর্স ঘটনাস্থলে যায়, তখন সব আসামি পালিয়ে যায়, পরে ওরা কোর্ট থেকে জামিন নিয়ে আসে, মামলার তদন্ত চলমান আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *