মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ।

মেঘনা

দৈনিক আজকের মেঘনা ডট কম নিজস্ব প্রতিনিধি,

গত ২৮/০৫/১৯ মঙ্গলবার মেঘনা উপজেলা প্রশাসনের উদ্যোগে পঞ্চম উপজেলা পরিষদের প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়, সভা শেষে মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন,নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লা মিয়া রতন শিকদার,ভাইস চেয়ারম্যান মিলন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি, মেজর জেনারেল(অবঃ)সুবিদ আলী ভূইয়া। মেঘনা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম ফুলের শুভেচ্ছার বিনিময়ের মধ্য দিয়ে নবনির্বাচিত পরিষদকে দায়িত্ব বুজিয়েদেন।

নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লা মিয়া রতন শিকদার বলেন,মেঘনা উপজেলাকে মাদক মুক্ত করে একটি মডেল উপজেলা হিসেবে পরিচিত করার লক্ষে উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ এলাকার সর্বস্তরের জনগনের সহযোগিতা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন,মেঘনা উপজেলা নির্বাহী অফিসার আফরোজা পারভীন,মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল মজিদ, সাবেক উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ মজিবুর রহমান মজিব সহ সকল রাজনৈতিক ও সামাজিক নেত্রীবৃন্দ। ইফতার দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

ভিডিও দেখুন:-  https://youtu.be/kWbpdyDRmRc

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *