মেঘনায় মানব সেবা ট্রাস্টের উদ্যোগে শেখের গাঁও গ্রামে ঈদ সামগ্রী বিতরণ।

মেঘনা

“কাজ  হোক মানুষের জন্য,মানবতার জন্য “স্লোগানকে সামনে রেখে ৩য় বারের মতো মানব সেবা ট্রাস্ট কুমিল্লা জেলার মেঘনা থানা লুটেরচর ইউনিয়নের শেখের গাঁও গ্রামের ১১০জন গরিব-অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করে।

প্রতিষ্ঠান টি ২০১৬ সাল থেকেই সামাজিক সেবা মূলক কাজের সাথে নিজেদের জানান দিচ্ছে।
ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠান সম্পর্কে,????? (কিছু মনে হয় বাকী আছে)
মানবসেবা ট্রাস্ট অতিক্ষুদ্র একটি সামাজিক প্রতিষ্টান।

২০১৬ সাল থেকেই আমরা পবিত্র মাহে রমজান মাসে সেমাই, চিনি, নারিকেল, নুডুলস, চিপস বিতরন করে আসছি। আমরা বিশ্বাস করি কাজ যতই ছোট হোক তা যদি হয় মানুষের কল্যানের জন্য ও আল্লাহকে খুশি করার জন্য তবে তাই শ্রেষ্ঠ।

আমরা চাই আমাদের সাথে তাল মিলিয়ে প্রত্যেকটি যুবক ছাত্রজীবন থেকেই সামাজিক ও সেবা মূলক কাজের সাথে নিজেকে গড়ে তুলুক। এতে অনেক সমাজ বিরুধি কাজ থেকেও তারা বিরত থাকতে পারবে বলে বিশ্বাস করি।

 

তবে এ বিষয়ে আরেকটি নির্ভরযোগ্য সংগঠন শেখের গাঁও সমাজ সেবা নাগরিক ফোরামের সম্মানিত উপদেষ্টা স্যার দেলোয়ার হোসেন মনে করেন- আমরা খুজে পেয়েছি নতুন করে কিছু প্রান যাদের জন্য আজ অনেক গর্ব হয়। আমি দোয়া করি ওদের জন্য ওরা যেনো সব সময় ই ভালো কিছু করতে পারে এবং সাধারণ মানুষের পাশে দাড়াতে পারে।

পাশাপাশি তাদের এই মহৎ কাজের জন্য ধন্যবাদ জানিয়েছেন শেখের গাঁও সমাজ সেবা নাগরিক ফোরামের সভাপতি জনাব রবিউল আউয়াল, সাংগঠনিক সম্পাদক জনাব নাসির হোসাইন।

উক্ত বিতরন অনুষ্টানে উপস্থিত ছিলেন।

জনাব নাজমুল হক মাষ্টার, মানবসেবা ট্রাস্টের সভাপতি রাব্বি হাসান, সহ সভাপতি -তৌসিফ হাসান লিটন, সাধারন সম্পাদকমাঈনউদ্দিন, সাংগঠনিক সম্পাদক ফাহিম, সাহাদাত হোসেন, অর্থবিষক সম্পাদক মোঃ নুরুজ্জামান, দপ্তর সম্পাদক মহিউদ্দিন আহমেদ।

সদস্য:রিফাত,কিবরিয়া,আল আমিন আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *