মেঘনায় আ’লীগের বর্ধিত সভায় কুমিল্লা (উওর)জেলা আওয়ামীলীগ সভাপতি।

কুমিল্লা চট্টগ্রাম বিভাগ বাংলাদেশ মেঘনা

মোঃ আলাউদ্দিনঃ কুমিল্লা (উত্তর) জেলা আ’লীগের সভাপতি ম.রুহুল আমিন বলেছেন মেঘনার মো.শফিকুল আলমকে শুধু আমি না,জননেত্রী শেখ হাসিনা ও চিনে আপনারা চিন্তা করবেন না।

কুমিল্লার মেঘনা উপজেলায় ১২তম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ২৫০, কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনে সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও জোরদার করার লক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠিত।

শনিবার (১ জুলাই,২০২৩) বিকাল ০৩:৩০ মিনিট সময় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে মেঘনা উপজেলা আ’লীগের আয়োজনে মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেঘনা আ’লীগের সাধারণ সম্পাদক মো.সাইফুল্লাহ মিয়া রতন শিকদার এর সঞ্চালনায় অনুষ্ঠানটি সূচনা করা হয়।

ছবি দৈনিক আজকের মেঘনা ছবি দৈনিক আজকের মেঘনা
উক্ত বর্ধিত সভায় তৃনমুল থেকে কেন্দ্রের প্রতি দাবি জানিয়ে মেঘনা আ’লীগের সভাপতি ও আসন বাস্তবায়নের সভাপতি মো.শফিকুল আলমকে দ্বাদশ সংসদ নির্বাচনে এককভাবে কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রদানের জন্য থানার সকল নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
এ সময় মেঘনা উপজেলা আ’লীগের সভাপতি মোঃশফিকুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুমিল্লা (উত্তর) জেলা আ’লীগের সভাপতি ম.রুহুল আমিন,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুমিল্লা (উত্তর)জেলা আ’লীগের সহ-সভাপতি শেখ আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন শিশির,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম,ধর্ম বিষয়ক সম্পাদক মো.মোতাহার হোসেন মোল্লা,শ্রম বিষয়ক সম্পাদক খন্দকার জহিরুল ইসলাম,সদস্য মোঃআলমগীর কবীর।আরও উপস্থিত ছিলেন,মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান মিলন সরকার। মেঘনা উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল গাফফার হাউদ, সাংগঠনিক সম্পাদক মোঃএমরান হোসেন আকাশ প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *