ভোলায় করোনা আক্রান্ত একজন আইসোলেশনে আর বাকী দুই জনের চিকিৎসা বাড়িতে।

বরিশাল বিভাগ ভোলা

ভোলায় নতুন করে করোনাভাইরাস এ আক্রান্ত তিনজনের ১ জন আইসোলেশনে রয়েছেন। আর বাকি ২ জনকে বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভোলা সিভিল সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ নজরুল ইসলাম ভোলা প্রতিদিনকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, জেলায় এখন গতকাল রোববার শনাক্ত হওয়া তিনজন চিকিৎসাধীন আছেন। চরফ্যাশনের ব্যক্তি ভোলায় আইসোলেশনে আছেন। আর দৌলতখান হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান এবং লালমোহনের আক্রান্ত ব্যক্তি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

নজরুল ইসলাম জানান, করোনাভাইরাস শনাক্তদের একজন দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব টেকনিশিয়ান, আরেকজন লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের মহেশখালী গ্রামের ২২ বছর বয়সী নারী। অন্যজন চরফ্যাশনে বেড়াতে এসেছেন, তার বাড়ি ঢাকার সাভারে।

তিনি বলেন, জেলায় গতকালের আগে মোট ৫ জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছিলেন। এরমধ্যে আগে বোরহানউদ্দিন ও মনপুরার ২ জন সুস্থ হিসেবে ছাড়পত্র পেয়েছিলেন। আর আজ বাকি ৩ জন সুস্থ হিসেবে ছাড়পত্র পেলেন।

অন্যদিকে লালমোহনের ফরাজগঞ্জ ইউনিয়নে করোনা আক্রান্ত রোগীর খবর পাওয়ার সাথে সাথে তার বাসায় ১৪ দিনের খাবার দিয়ে এসেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। করোনা আক্রান্ত ওই নারীর বাড়িসহ আশেপাশের চার-পাঁচটি বাড়ি লকডাউন করা হয়েছে। সেসব বাড়িতেও ১৪ দিনের খাবার ও ইফতার সামগ্রীর ব্যবস্থা করেছেন দ্বীপবন্ধু নূরুন্নবী চৌধুরী শাওন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *