ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে দুর্ধর্ষ ডাকাতী

কিশোরগঞ্জ ঢাকা বিভাগ

ভৈরব- কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

শনিবার (১৮এপ্রিল) ভোর ৪টার দিকে ভৈরব- কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কুলিয়ারচর ও ভৈরব সীমানার মাঝামাঝি আকবরনগর বাসস্ট্যান্ডে এ ডাকাতীর ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার ভোর পৌনে ৪টার দিকে কুলিয়ারচর উপজেলার আদমখার কান্দি গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে মোঃ শফিকুর রহমান (৪২) নিজস্ব নিশান এক্স-ট্রাইল জীপ গাড়ী যোগে স্ত্রী সন্তান ও এক অতিথি নিয়ে গ্রামের বাড়ি থেকে তার ঢাকার বাসায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। ভোর ৪ টার দিকে আকবরনগর বাসস্ট্যান্ড পৌঁছার সাথে সাথে মুখোশ পড়া অবস্থায় অস্ত্রধারী একদল দুর্ধর্ষ ডাকাত তাদের গাড়ির সামনে একটি গাছের ডুম ফেলে গাড়ির গতিরোধ করে। পরে ডাকাতদলের সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ির ড্রাইভারকে নামিয়ে ডাকাতদলের এক সদস্য গাড়িটি চালিয়ে রাস্তার পূর্বদিকে একটি রাস্তায় নিয়ে তাদের নিকট থাকা নগদ ৪৫ হাজার টাকা, ৪টি দামী মোবাইল সেট ও স্বর্ণালংকার সহ এক কার্টুন ঔষধ লুট করে নিয়ে যায়।

ঘটনার কিছুক্ষন পর রাস্তায় দ্বায়িত্বরত কুলিয়ারচর থানার উপ-পুলিশ পরিদর্শক (ভৈরব থানায় অতিরিক্ত দ্বায়িত্বে থাকা) কাজী রকিব) ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হতে দেখে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়।

এ ব্যাপারে ভৈরব থানায় অতিরিক্ত দ্বায়িত্বে থাকা কুলিয়ারচর থানার এস আই কাজী রকিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ডাকাতের কবলে পরা লোকজনকে গাড়িসহ ভৈরব বাসস্ট্যান্ড পর্যন্ত এগিয়ে দিয়ে আসি।

মোঃ শফিকুর রহমান বলেন, এ ব্যাপারে কুলিয়ারচর থানায় মামলার পক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *