বোরহানউদ্দিন ও দৌলতখানে কেউ না খেয়ে থাকবে না। এমপি মুকুল।

ভোলা বরিশাল বিভাগ

ভোলা-২আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল বলেন, ত্রান নিয়ে কেউ চিন্তা করবেন না,আমি আপনাদের না খাওয়াইয়ে নিজে খাব না,কারন আমি আপনাদের সন্তান,আমার বাবা মা নেই আপনারাই আমার বাবা মা,আপনাদের মুখে হাসি দেখলে আমি তৃপ্তি পাই। হাজার বছরের শ্রেষ্ঠ বাংগালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশে স্বাধীনতা এনে দিয়েছেন। এখন তার সুযোগ্য কন্য দেশরত্ন শেখ হাসিনা এ দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

মহামারী করোনাভাইরাসের কারনে আজ বিশ্ববাসী আতংকের মধ্য দিন জাপন করছে ,কিন্তু অর্থনৈতিক প্রবৃদ্ধি নিশ্চিত করতে তার সরকার তার সফল নেতৃত্ব নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে। আপনার তার জন্য দোয়া করবেন।

ভোলার বোরহানউদ্দিনে টবগী ইউনিয়নে নিজের অর্থায়নে পাচশত ও পক্ষিয়া ইউনিয়নে পাচশত ও কুতবা ইউনিয়নে পাচশত দরিদ্র অসহায় পরিবারের মাজে খাদ্য সামগ্রী বিতরন কালে তিনি এই মন্তব্য করেন।এই ত্রান সামগ্রীর মধ্যে ছিলো, চাল,ডাল,ভোজ্য তেল,আলু,ছোলা,চিনি,সাবান,ইত্যাদি।

এ সময় অন্যান্যদের মধ্য উপস্তিথিত ছিলেন,পরিকল্পনা বিভাগের সচিব আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির গাজী, টবগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী, টবগী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব সফিউল্লাহ চৌধুরী, সাধারন সম্পাদক বেলায়েত হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *