বীর মুক্তিযোদ্ধাদের বিশেষ সহায়তা আবুল কালাম আজাদ মেডিসিনের

জাতীয়

দেশের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের বিশেষ সহায়তা দিয়েছেন জামালপুর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ¦ আবুল কালাম আজাদ মেডিসিন। এই দূর্যোগকালীন সময়ে বকশীগঞ্জে অসহায় মানুষের পাশে দাড়িঁয়েছেন সাবেক ছাত্রনেতা আবুল কালাম আজাদ মেডিসিন ও তারই সহোদর ছোট বোন বকশীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ শাহীনা বেগম। পৌর শহরের মালিরচর নয়াপাড়ায় অবস্থিত আজাদ আলোকিত বিশেষ শিক্ষালয়ে চলছে চাল-ডাল-আলু ও সাবান প্যকেটিং এর কাজ। সেই সাথে করা হচ্ছে বিতরন। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম চলমান থাকবে।পর্যায়ক্রমে উপজেলার ৭ ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরন করা হবে। বৃহস্পতিবার বিকালে উপজেলার ২৫০ জন মুক্তিযোদ্ধা পরিবারের জন্য বিশেষ সহায়তা হিসেবে (চাল-ডাল-আলু ও সাবান) বিতরন করা হয়। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ মফিজ উদ্দিনের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

এ সময় বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুর রহিম,সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা আবদুল বাছেদ,যুবলীগ নেতা খন্দকার শামীম আহম্মেদ,বাবুল রেজা উপস্থিত ছিলেন। উল্লেখ্য সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ মফিজ উদ্দিন ও সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা আবদুল বাছেদের নেতৃত্বে মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌছেঁ দেয়া হবে।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ মফিজ উদ্দিন বলেন, করোনা ভাইরাসের কারনে আতঙ্কিত সারা বিশ^। এই দূর্যোগকালীন সময়ে মুক্তিযোদ্ধাদের পাশে দাড়িঁয়েছেন সাবেক ছাত্রনেতা আবুল কালাম আজাদ মেডিসিন। যিনি জামালপুর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে আবুল কালাম আজাদ মেডিসিন ও মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ শাহীনা বেগমকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *