বালাগঞ্জে বিএনপি নেতা হাজী আব্দুন নূর’র খাদ্য বিতরণ কর্মসূচি শুরু।

জাতীয়

করোনাভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে ঘরে থাকা বালাগঞ্জ উপজেলার কর্মহীন শ্রমজীবী ও দুস্থদের মধ্যে সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও বালাগঞ্জের বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আব্দুন নুর (নুর মিয়া) ও তার পরিবারের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সিদ্দেক আলী ফাউ-েশনের তত্বাবধানে উপজেলার ৬টি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে এ খাদ্য বিতরণ কর্মসূচির প্রথম দিন গত বুধবার (১৫ এপ্রিল) উপজেলার দেওয়ান বাজার ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নের ১৮টি স্থানে স্থানীয় লোকজনের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বোয়ালজুড় ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী রফিক আহমদের নেতৃত্বে এ খাদ্য বিতরণ কর্মসূচি চলাকালে অন্যদের মধ্যে অংশগ্রহণ করেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান, বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল আহমদ, দেওয়ানবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি সুরুজ আলী, সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ সুহেল, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আজম আলী, সাবেক ছাত্রনেতা এম. সাইফুর রহমান তালুকদার, লাল সবুজ পেশাজীবী পরিষদের সভাপতি ফখরুল ইসলাম রাজু, যুবনেতা রাজু আহমেদ, ছাত্রনেতা শাহজাহান গাজী, আব্দুশ শুকুর প্রমুখ।
উল্লেখ্য : খাদ্য বিতরণ কর্মসূচির অংশ হিসেবে পরবর্তীতে বালাগঞ্জ উপজেলার বালাগঞ্জ সদর ইউনিয়ন, পূর্ব গৌরীপুর ইউনিয়ন, পূর্ব পৈলনপুর ইউনিয়ন এবং বোয়ালজুড় ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *