বালাগঞ্জে পাওনা টাকা চাওয়ায় যুবক ছুরিকাহত, আটক ২।

বাংলাদেশ

বালাগঞ্জ (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতা ॥ বালাগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে এক যুবক ছুরিকাঘাতে আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। গত শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে বালাগঞ্জ উপজেলার সদরে এ ঘটনাটি ঘটেছে। স্থানীয় কাশিপুর সেতু সংলগ্ন বালাগঞ্জ-তাজপুর সড়কে এ হামলার শিকার আহত যুবক কাশিপুর গ্রামের মৃত কটন মিয়ার ছেলে কামরান মিয়া (২৫)। আহত কামরানের ভাই মোহিম মিয়া বাদী হয়ে এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন (মামলা নং-০৪, তারিখ ২৮ ফেব্রুয়ারি ২০২০)। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে স্থানীয় কাশিপুর গ্রামের তখলিছ মিয়ার ছেলে রাশেদ মিয়ার কাছে পাওনা টাকা চাইতে গিয়ে একই গ্রামের কামরানের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে রাশেদ ও তার সহযোগী সুজন মিয়া ছুরি দিয়ে কামরানকে উপুর্যুপরি আঘাত করে।
ঘটনাস্থলে থাকা স্থানীয় লোকজন আহত কামরানকে উদ্ধার করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরবর্তীতে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তাররা কামরানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এদিকে উপস্থিত লোকজন ঘটনার সাথে জড়িত রাশেদ ও তার সহযোগী সুজনকে আটক করে বালাগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন। এ ব্যাপারে বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। আটককৃতরা থানা হেফাজতে রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *