বারপাড়া ইউনিয়নে বিল্লাল মুন্সীর উদ্যোগে ৭৫০টি পরিবারের মাঝে খাদ্য পণ্য বিতরণ।

কুমিল্লা দাউদকান্দি উপজেলা

 

করোনা ভাইরাসে সৃষ্ট দুর্যোগ মোকাবেলায় কুমিল্লার দাউদকান্দি উপজেলা এখন লকডাউনে।
এর পরিক্ষিতে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষ। দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর আহ্বানে বারপাড়া ইউনিয়নের অসহায় ও কর্মহীন হয়ে পড়া ৭৫০ জনের মাঝে ইফতার ও খাদ্য পণ্য বিতরণ করা হয়েছে।

২৬ এপ্রিল ২০২০, রোববার বারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়পাড়া গ্রামের বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী মরহুম আব্দুল রশিদ মুন্সি’র সুযোগ্য পুত্র দাউদকান্দি উপজেলা শ্রমিক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায় ও বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী বিল্লাল মুন্সীর অর্থায়নে এ খাদ্য ও ইফতার পণ্য বিতরণ করা হয়। উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) নিজের হাতে কর্মহীন ও অসহায় মানুষের হাতে খাদ্য ও ইফতার পণ্য তুলে দেন।

এ সময় মেজর মোহাম্মদ আলী (অব.) বলেন, দাউদকান্দি উপজেলার একজন কর্মহীন খেটে খাওয়া মানুষও না খেয়ে থাকবে না। সরকারি-বেসরকারিভাবে যাচাই বাছাইয়ের মাধ্যমে, প্রতিটি মধ্য ও নিম্ন আয়ের পরিবার এবং অসহায়-দুস্থদের মাঝে পর্যায়ক্রমে মানবিক সহায়তা খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। এ সময় তিনি এই মানবিক সহায়তার জন্য অত্র ইউনিয়নের কৃতি সন্তান বিল্লাল মুন্সীকে আন্তরিক ধন্যবাদ জানান।

বিল্লাল হোসেন মুন্সি বলেন, মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূইয়া এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অবঃ) সুমন ভাইয়ে আহবানে আমরা এই মহামারী করোনায় কর্মহীন অসহায় ৭৫০ জন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। বারপাড়া ইউনিয়নে যারা সামাজিক মর্যাদার কারণে ত্রাণ নিতে আসতে পারছে না- তারা আমার সাথে যোগাযোগ করবেন আমি গোপনে খাদ্য আপনাদের ঘরে পৌঁছে দেব।

এসময় উপস্থিত ছিলেন, প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবির) সিনিয়র রিসার্চার এবং বারপাড়া ইউনিয়নের কৃতি সন্তান বাশার খান, দাউদকান্দি মডেল থানার এএসআই মোঃ শরীফ হোসেন, বিল্লাল হোসেন মুন্সি’র মা মোসাম্মৎ নিলুফা বেগম, সহধর্মিণী নিপা আক্তার, স্থানীয় মেম্বার মোঃ ইসমাইল হোসেন, মোঃ আরিফ হোসেন মুন্সিসহ
ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *