বরকোটা স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষক অনুকুল চন্দ্র সাহার মৃত্যু, বিভিন্ন মহলের শোক।

দাউদকান্দি উপজেলা

 

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বরকোটা স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক বাবু অনুকুল চন্দ্র সাহার নিজ গ্রামের বাড়িতে দুপুর সোয়া তিনটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে উনার বয়স হয়েছিলো ৭২ বছর।

স্হানীয় সূত্রে জানা যায়, ২১ জুলাই (মঙ্গলবার) দুপুর ৩.১৫ মিনিটে তাহার নিজ বাড়ী মোহাম্মদপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যু বরণ করেন।

তার মৃত্যুসংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে ।তিনি বরকোটা স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক ও বরকোটা শ্রী শ্রী মা মনসা বাড়ির সাধারণ সম্পাদক ছিলেন। তার মৃত্যুতে দাউদকান্দি উপজেলা বাসী একজন আদর্শ নিষ্ঠাবান সৎ ও ধর্মভীরু অভিভাবকে হারালেন। তার মৃত্যু সকল ধর্মের মানুষের জন্য অপূর্ণীয় ক্ষতি হয়ে গেছে। শিক্ষকতা ও সমাজিক জীবনে তিনি ছিলেন সর্বপরি গুণীজন নিবেদিত প্রাণ । সমাজ সেবক, বিনয়ী এই জ্ঞানী মানুষটির গ্রহনযোগ্যতা ছিল এলাকায় সর্বত্র।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন,
দাউদকান্দি – মেঘনা আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূইয়া , দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন, বরকোটা স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির ড. কামাল হোসেন,
বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ দাউদকান্দি উপজেলা শাখার সভাপতি বাবু বাসুদেব ঘোষ ও সাধারণ সম্পাদক বাবু প্রাণকৃষ্ণ আচর্য্য, শ্রী শ্রী মনসা বাড়ি যুবসংঘ ও জাগো হিন্দু পরিষদ (JHP) দাউদকান্দি উপজেলা শাখার নেত্রীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *