বদিউল আলম কুলিয়ারচর উপজেলা পর্যায়ে সরঃ প্রাঃ বিঃ পরিচালনা পর্যদের শ্রেষ্ট সভাপতি নির্বাচিত।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ঠিকাদার বদিউল আলম নাঈম কুলিয়ারচর উপজেলা পর্যায়ে চলতি বছরের (২০১৯ সাল) শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়ে গৌরব অর্জন করেন।

সোমবার (১২ নভেম্বর) উপজেলা যাচাই-বাছাই কমিটির সিদ্ধান্ত অনুযায়ী বদিউল আলম নাঈমকে উপজেলার শ্রেষ্ঠ সভাপতি হিসেবে ঘোষণা করা হয় বলে জানান উপজেলা শিক্ষা অফিসার সৈয়দ আবুল খায়ের।

উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যদের নিয়ে দক্ষতার সহিত বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা করে সঠিক ভাবে পাঠদানের ব্যবস্থা করা, বিদ্যালয়ের সমাপনী পরীক্ষায় শতভাগ সফলতা অর্জন ও শিক্ষা ক্ষেত্রে অনন্য ভূমিকা রাখায় বদিউল আলম নাঈমকে উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচন করা হয়।
এর আগে তিনি উপজেলার ছয়সূতী ইউনিয়ন পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছিলেন।

উল্লেখ্য, বদিউল আলম নাঈম ২০১৮ সালে দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী নির্বাচিত হয়ে গৌরব অর্জন করেন।

বদিউল আলম নাঈম উপজেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লায়ন ইয়াছির মিয়া , উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ , শিক্ষা অফিসার সৈয়দ আবুল খায়ের ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ জামাল উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বদিউল আলম নাঈম বলেন, এ অর্জন আমার একার নয়। এ অর্জন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক সদস্য সহ সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *