বগুড়া সান্তাহারে মিষ্টির কারখানা থেকে ১ কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রাজশাহী বিভাগ বগুড়া
২৭,০৮,২০২০ বগুড়ার আদমদীঘির সান্তাহারে জহুরুল ইসলাম শিমুল (২৯) নামের এক হোটেল কর্মচারীর লাশ উদ্ধার করেছে সান্তাহার টাউন ফাঁড়ির পুলিশ। মৃত শিমুল সান্তাহার পৌর শহর সাতাহার এলাকার শাহাজাহান আলীর ছেলে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার সান্তাহার মালগুদাম বিসমিল্লাহ হোটেলের দইয়ের কারখানা থেকে লাশটি উদ্ধার করেন পুলিশ। এঘটনায় পুলিশ অন্যান্য কর্মচারী, নিমাই, কাজল, দেলোয়ার, সুব্র‍ত নামের চার জনকে জিজ্ঞেসাবাদের জন্য আটক করেন।
জানাযায়, প্রতিদিনের ন্যায় শিমুল রাতের খাবার খেয়ে দইয়ের কারখানায় দই তৈরি করে ঘুমিয়ে পড়েন। সকালে বেলা এক কর্মচারীরা তাকে ডাকাতে গিয়ে মৃত অবস্থায় দেখতে পায়।  ততক্ষনাক পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। মৃত শিমুলের পরিবারের ধারনা তাকে কেউ হত্যা করেছে।
সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ বিষয়ে আদমদীঘি থানার পরিদর্শক মোঃ জালাল আহমেদ সাংবাদিকদের জানান আপনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আমরা চারজন কর্মচারীকে গ্রেপ্তার করি। এবং লাশ ময়না তদন্তের জন্য বগুড়া সজিমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জালাল আহমেদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান এ বিষয়ে আদমদীঘি থানায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *